শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ১৩ বৈশাখ ১৪৩১

শিরোনাম: বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর    রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় উপজেলা চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন    বাংলাদেশে মানবাধিকার পরিস্থিতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিবেদন ভিত্তিহীন    দেশে দীর্ঘ তাপপ্রবাহে রেকর্ড , আরও কতদিন থাকবে জানালো অধিদপ্তর    প্রশ্ন ফাঁস চক্র, ঢাবি শিক্ষার্থীসহ গ্রেপ্তার ৫    কুয়ালালামপুরের উদ্দেশ্যে ৪২২ জন যাত্রী নিয়ে যাত্রা শুরু করলো ইউএস-বাংলার এয়ারবাস     ঢাকায় ভিসা সেন্টার চালুর পরিকল্পনা রয়েছে ব্রাজিলের: রাষ্ট্রদূত   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
‘সাত আসমানের তারা’ নিয়ে আসছেন শিল্পী মহুয়া লিপি
বিনোদন প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ৯ জুন, ২০২১, ৭:০১ পিএম | অনলাইন সংস্করণ

এই প্রজন্মের জনপ্রিয় সংগীত শিল্পী মহুয়া লিপি। প্রায় এক দশক ধরে তিনি মিউজিক ইন্ডাষ্ট্রিজে দাপটের সাথে বিচরণ করছেন। নজরুল সংগীত দিয়ে যাত্রা করলেও এখন তিনি পুরদস্তুর একজন আধুনিক ও ফোক গানের শিল্পী। গান করছেন বাংলাদেশ বেতার,বিটিভি ও বেসরকারী চ্যানেলে। তার একাধিক এ্যালবামও প্রকাশ পেয়েছে।



কোভিড- ১৯ এর মহামারি ও লকডাউনের কারণে প্রায় দেড় বছর কোন মৌলিক গান উপহার দিতে পারেননি তিনি। তাইবলে সংগীত থেকে বিরতিও পাননি। মাঝে মধ্যে টিভি চ্যানেলের মিউজিক্যাল শো ও বিভিন্ন কর্পোরেট হাউসের ঘরোয়া প্রোগ্রামে অংশ নিয়েছেন। পাশা পাশি বাসায় নিয়মিত রেওয়াজতো ছিলই।

দীর্ঘ বিরতির পর গতসপ্তাহে তিনি একটি মৌলিক ফোক গানে কন্ঠ দিয়েছেন। গানটি লিখেছেন সাংবাদিক ও গীতিকার রোস্তম মল্লিক। সুর ও মিউজিক করেছেন জনগ্রিয় মিউজিক ডিরেক্টর মান্নান মোহাম্মদ। ‘বন্ধু আমার সাত আসমানের তারা’ শিরোনামে এই গানটি নির্মিত হচ্ছে। এই গানটি নিয়ে তিনি দারুণ আশাবাদি। ক্রিয়েটিভ টেলিহোম বিডি’র ব্যাণারে নির্মিত গানটির এখন মিউজিক ভিডিওর কাজ চলছে। আগামী সপ্তাহেই সেটি রিলিজ হবে বলে জানিয়েছেন নির্মাতা প্রতিষ্ঠান।

গানটি সম্পর্কে মিউজিক ডিরেক্টর মান্নান মোহাম্মদ বলেন, এই গানটির কথা এত সুন্দর যা প্রতিটি শ্রোতার মনে আজীবন গেঁথে থাকবে। গীতিকার রোস্তম মল্লিক বলেন, গত মাসেই গানটি লেখা। ফোক ধাচের এই গানটিতে শিল্পী মহুয়া লিপি তার যাদুকরি কন্ঠের সফল প্রয়োগ করেছেন। আশা করি শ্রোতারা মুগ্ধ হবেন।
শিল্পী মহুয়া লিপি বলেন, গীতিকার রোস্তম মল্লিক মনের মাধুরি মিশিয়ে গানটি রচনা করেছেন। এমন ফোক গান খুব কমই মেলে। 

অন্যদিকে মিউজিক ডিরেক্টর ও শিল্পী মান্নান মোহাম্মদ একটি ভিন্ন ট্র্যাকে গানটির সুর ও মিউজিক করেছেন যা হ্রদয়ে দাগ কেটে যাবে। গানটি নিয়ে তিনি অনেক আশাবাদি। দীর্ঘদিন পর তার দর্শক-শ্রোতারা একটি ভাল গান পেতে যাচ্ছেন। সবাইকে তিনি গানটি শুনার আমন্ত্রণও জানিয়েছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]