রোববার ৫ মে ২০২৪ ২২ বৈশাখ ১৪৩১

শিরোনাম: ৩মে পর্যন্ত মোট তিন হাজার ১৭৪টি যানবাহনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিয়েছে ডিএমপি    ঢাকাসহ সারা দেশে গাছ কাটা বন্ধে হাইকোর্টে রিট     তীব্র তাপপ্রবাহ থেকে বাঁচতে, স্বাস্থ্য ঝুঁকি মোকাবিলায় জাতীয় নীতিমালা বা গাইডলাইন চালু     সুন্দরবনের আগুন নেভাতে কাজ শুরু করেছে নৌ ও বিমান বাহিনী ও কোস্ট গার্ড    দেশে এখন মানুষের কথা বলার স্বাধীনতা নেই : ড. আব্দুল মঈন খান    উচ্চ মূল্যস্ফীতি, বড় ধরনের ঋণের দায় এবং প্রবৃদ্ধির ধীর গতি, এখন অর্থনীতির তিন বড় সংকট : সিপিডি    এবার মানবপাচার মামলায় মিল্টন সমাদ্দারের ৪ দিনের রিমান্ডে    
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
একদিন মীরসরাইকে নিয়ে সারাদেশ অনেক গর্ব করবে: ইঞ্জিনিয়ার মোশাররফ
নয়ন কান্তি ধুম, চট্টগ্রাম ব্যুরো
প্রকাশ: বুধবার, ২৪ মার্চ, ২০২১, ১০:০১ পিএম | অনলাইন সংস্করণ

চট্টগ্রামের বারইয়ারহাট পৌরসভা’র নতুন ভবন উদ্ভোধন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। এসময় প্রথম বারের মত ‘বারইয়ারহাট পৌরসভা’র দায়িত্বভার গ্রহন করেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং নব নির্বাচিত মেয়র রেজাউল করিম খোকন। 



মঙ্গলবার (২৪ মার্চ) দীর্ঘ দিনের প্রতিক্ষিত পৌরসভা ভবন উদ্ভোধনে পৌরবাসীর মধ্যে প্রানচাঞ্চল্য ফিরে এসেছে।  

পৌরভবন উদ্ভোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে অপর এক অনুষ্ঠানে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, মীরসরাই আজ অনেক উন্নত হয়েছে, শিল্প কারখানা স্থাপিত হয়েছে, বহু কর্মসংস্থান সৃষ্টি হয়েছে বিশ্ববাসী মীরসরাইকে চিনেছে, বাংলাদেশকে চিনেছে। তিনি আবেক আপ্লুত কন্ঠে বলেন, “একদিন মীরসরাইকে নিয়ে সারাদেশ অনেক গর্ব করবে, মীরসরাই অনেক উন্নত হবে, সেদিন হয়তো আমি থাকবো না”। 

তিনি বলেন, মীরসরাইয়ের বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প নগরে ব্যাপক কর্মযজ্ঞ চলছে। কেউ বেকার থাকবেনা। যার যার মেধা অনুযায়ী কর্মসংস্থানের সুযোগ হবে। করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমনের এই সময় সকল নাগরিককে সচেতন হয়ে চলার উদাত্ত আহবানও জানান তিনি।

এসময় আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, মীরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর ভূঁইয়া, ২ নং হিঙ্গুলী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সোনা মিয়া, সাধারণ সম্পাদক নাছির উদ্দীন হারুন প্রমূখ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  ইঞ্জিনিয়ার মোশাররফ   







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]