বৃহস্পতিবার ২ মে ২০২৪ ১৮ বৈশাখ ১৪৩১

শিরোনাম: বহুল আলোচিত মিল্টন সমাদ্দারকে গ্রেপ্তার    কালিগঞ্জে ১২ হাজার কেজি আম জব্দ করে বিনষ্ট করলেন ভ্রাম্যমান আদালত    দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু হচ্ছে আগামীকাল বৃহস্পতিবার    সভা সমাবেশ ও বর্নাঢ্য র‍্যালী আয়োজনের মাধ্যমে রাজধানীতে মহান মে দিবস পালিত    ইসরাইলি পুলিশের গুলিতে তুরস্কের নাগরিক নিহত    মদিনায় রেড অ্যালার্ট জারি    দিল্লির স্কুলগুলোতে বোমাতঙ্ক ছড়িয়ে পড়েছে   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
সাতক্ষীরায় মাদক ব্যবসায়ীদের তালিকায় প্রভাবশালীরা, থেমে নেই ব্যবসা!
প্রকাশ: শুক্রবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২১, ৩:৫০ এএম | অনলাইন সংস্করণ

সাতক্ষীরায় মাদক ব্যবসায়ীদের তালিকায় প্রভাবশালীরা, থেমে নেই ব্যবসা!

সাতক্ষীরায় মাদক ব্যবসায়ীদের তালিকায় প্রভাবশালীরা, থেমে নেই ব্যবসা!

সাতক্ষীরা জেলায় তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী, ডিলার, চোরাকারবারী, পৃষ্ঠপোষক ও আশ্রয়-প্রশ্রয়দাতাদের তালিকায় রয়েছে একাদিক নাম।

সাতক্ষীরা জেলার সদরের ভোমরা, জিরোপয়েন্ট, গাংনি, নবাতকাটি, গয়েশ্বপুর, শাখরা, বাদামতলা, মাহমুদপুর, ভাড়ুখালী, ঘোনা, শ্রীরামপুর, বয়রা, কুলিয়া, আলীপুর, পাঁচানী, খানপুর, কাশেমপুর, বেতলা বাইপাস সহ গ্রামগুলিতে চলছে মাদকের বেঁচাকেনার তালিকায় অনেক কুখ্যাত মাদক ব্যবসায়ীদের নাম গোয়েন্দা সংস্থার তালিকায় আসলেও থেমে নেই মাদক ব্যবসা।

কিছুদিন ধরে সাতক্ষীরা জেলা পুলিশ, গোয়েন্দা শাখা (ডিবি), র‌্যাব-৬, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এসব এলাকায় চিরুনি অভিযান চালিয়ে মাদক ব্যাবসায়ীদের ব্যবসা সংকুচিত করতে কঠোর অবস্থানে কাজ করে যাচ্ছে।

ঢাকাস্থ র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব)’র প্রতিষ্ঠা বার্ষিকীতে সদর দপ্তরে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান ও আইজিপি বেনজির আহমেদ তাদের বক্তব্যে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারী দেন। এছাড়া র‌্যাব প্রধানের বক্তব্যে মাদক ব্যবসায়ীদের জন্য আরও বড় ধরনের বিপদ সংকেত দেয়া হয়। ঢাকায় একটি অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর অভিযানে হুঁশিয়ারী উচ্চারণ করেছেন।

সাতক্ষীরায় মাদকের সাথে জড়িত পাচারকারী, ডিলার, খুচরা বিক্রেতাদের একাধিক তালিকা রয়েছে আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে। এ তালিকার নাম থাকলে ও থেমে নেই ব্যবসায়ীরা।এদিকে তালিকায় থাকা বেশ কয়েকজনের সাথে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে এ অভিযোগ উদ্দেশ্যমূলক ও ষড়যন্ত্র বলে দাবি করেছেন। বর্তমানে সাতক্ষীরা জেলা পুলিশ মাদকের ব্যবসায়ীদের তালিকা তৈরির বিষয়টি নিয়ে কাজ করছে। মুঠো ফোনের মাধ্যমে তারা মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে বলে একাদিক তথ্য পাওয়া গেছে।



সাতক্ষীরা জেলার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) বলেন, আমারা মাদক ব্যবসায়ীদের ধরতে বিভিন্ন সাদা পোশাকে পুলিশ কাজ করছে, তবে মাদক ব্যবসায়ী যে দলের হউক না কেন কোন প্রকার ছাড় পাবে না। সাতক্ষীরা জেলার বিভিন্ন থানাতে মাদক ব্যবসায়ীদের ধরতে রাত দিন কাজ করছে পুলিশ, র‌্যাবসহ বিভিন্ন গোয়েন্দা বাহিনী।

সাতক্ষীরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ আফজাল হোসেন জানান, একাধিক সূত্র নিশ্চিত করেছে যে, মাদক সেবন এর জন্য এক শ্রেণীর উৎটি বয়সী যুবকেরা জুয়া, চুরি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত হচ্ছে। তবে সাতক্ষীরা জেলা পুলিশ মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে কাজ করছে।

সাতক্ষীরা জেলার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন জানান, মাদক সেবকদের ডোপ টেস্ট করে তাদের দেয়া তথ্য নিয়ে ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক বিরোধী অভিযান চালানো হচ্ছে। শুধু তাই নয়, স্থলবন্দর থেকে ছেড়ে আসা পরিবহনের চালকদের ও ডোপ টেস্ট এর আওতায় আনা হয়েছে।

একদিকে মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে মামলা দিলেও থামাতে পারছে না মাদক ব্যবসায়ীদের। প্রতিদিনে বাড়ছে মামলার হার। মাদক ব্যবসায়ীরা ও চুরি, ডাকাতি, খুনসহ বিভিন্ন অপরাধমূলক কাজ করে চলছে বলে এলাকা সাধারন মানুষ জানান।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  সাতক্ষীরা প্রতিনিধি  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]