স্বাধীনতা দিবস ক্যারম টুর্নামেন্টের পুরুস্কার বিতরণ

  • ১-Apr-২০১৯ ০৪:২৩ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

বাংলাদেশ ক্যারম ফেডারেশনের ব্যবস্থাপনায় ২৯মার্চ-৩১মার্চ তিন দিন ব্যাপী স্বাধীনতা দিবস ক্যারম টুর্নামেন্ট-২০১৯ এর সমাপনী ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত।

দশ জেলার প্রায় ৪০ জন পুরুষ ও ১০জন নারী খেলোয়াড় নিয়ে অনুষ্ঠিত হয় এ বারের টুর্নামেন্ট। টুর্নামেন্টে মিডিয়া পার্টনার হিসেবে আছে দেশ টিভি, ডেইলি বাংলাদেশ ও বাংলা ট্রিবিউন।

রোববার (৩১ মার্চ) মওলানা ভাসানী হক জাতীয় হকি স্টেডিয়ামে ক্যারম ফেডারেশনের হল রুমে টুর্নামেন্টের পুরুস্কার বিতরণ করেন বিজয় টিভির এক্সিকিউটিভ ডিরেক্টর নায়লা বারী ও দেশ টিভির সিনিয়র বার্তা সম্পাদক মাহামুদুল হাসান শামিম। অনুষ্ঠান পরিচালনা করেন সাধারন সম্পাদক আশরাফ আহমেদ লিয়ন।

বাংলাদেশ আওয়ামিলীগ উপকমটির মেম্বার মোহাম্মাদ কামরুজ্জামান কোষাধ্যক্ষ হাসনাইন ইমতিয়াজ শিহাবসহ ক্যারম ফেডারেশনের কর্মকর্তা ও খেলোয়াড় বৃন্দ উপস্থিত ছিলেন।

টুর্নামেন্ট মহিলা এককে ইডেন কলেজের সাবিনা আক্তারকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছেন জামালপুর জেলা স্কুলের প্রধান শিক্ষিকা শামসুন্নাহার মাকসুদা। তৃতীয় হয়েছেন ফারহানা নাসরীন লিপি।

পুরুষ এককে হাফিজুর রহমান হাফিজকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছেন হেমায়েত মোল্লা। তৃতীয় হয়েছেন মোহাম্মদ আলী রবিন।

সাধারন সম্পাদক আশরাফ আহমেদ লিয়ন বলেন, ক্যারমের উন্নতির জন্য সব থেকে বেশি দরকার সরকারি পৃষ্ঠপোষকতা। আমাদের খেলোয়াড় বেড়ে যাওয়ায় এখন আর আগের হল রুম পর্যাপ্ত না। আমাদের একটা বড় হল রুম দরকার।

আমাদের সভাপতি তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি এর আগ্রহে আমরা ক্যারমকে দেশের সব জায়গা ছড়িয়ে দেয়ার প্রকল্প হাতে নিয়েছি। এই জন্য আমাদের দরকার পৃষ্ঠপোষকতা। আমাদের সভাপতির তত্বাবধানে আমরা জাতীয় ও আন্তর্জাতিক মানের টুর্নামেন্ট করার পরিকল্পনা করেছি। খুব তাড়াতাড়িই তা কার্যকর করা হবে।

Ads
Ads