শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নশীল : ড. কাজী এরতেজা হাসান

  • ২৪-মার্চ-২০১৯ ০৮:৫৬ পূর্বাহ্ণ
Ads

:: কাপাসিয়া প্রতিনিধি ::

এফবিসিসিআই পরিচালক ও দৈনিক ভোরের পাতা সম্পাদক ড. কাজী এরতেজা হাসান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘরে ঘরে শিক্ষার আলো পৌঁছে দিতে অবিরাম কাজ করে যাচ্ছেন। তার নেতৃত্বে দেশ আজ স্বল্পোন্নত থেকে উনয়ন্নশীল হয়েছে। গতকাল শনিবার গাজীপুরের কাপাসিয়ায় তারাগঞ্জ এইচএন উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের দুদিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

বিদ্যালয়ের সভাপতি ও প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বারভিডার প্রেসিডেন্ট ও এফবিসিসিআই পরিচালক মো. হাবীবুল্লাহ ডন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আজগর রশিদ খান, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব খন্দকার আজিজুর রহমান পেরা, সাবেক অতিরিক্ত সচিব আইয়ুবুর রহমান খান, সাবেক অতিরিক্ত সচিব বীর মুক্তিযোদ্ধা খন্দকার মো. নুরুজ্জামান প্রমুখ।

প্রধান অতিথি হাবীবুল্লাহ ডন তার বক্তৃতায় বলেন, ‘লেখাপড়ার পাশাপাশি শরীরচর্চার প্রতি মনোযোগী হতে হবে। শরীর ও মন যদি ভালো না থাকে তাহলে পড়ালেখা ঠিকমতো করা যায় না। শিক্ষা জাতির মেরুদ-। যে জাতি বেশি শিক্ষিত সে দেশ বেশি উন্নত।’

বিশেষ অতিথি ড. কাজী এরতেজা হাসান আরও বলেন, ‘নিজের মাতৃভূমিকে ভালোবাসা হলো ঈমানের অঙ্গ। যার দেশের প্রতি ভালোবাসা নাই তার ঈমানের পূর্ণতা হবে না। প্রত্যন্ত অঞ্চলে এমন সুন্দর অনুষ্ঠান আর কোনো সময় দেখিনি।’ পরে এফবিসিসিআই পরিচালক ও ভোরের পাতা সম্পাদক ড. কাজী এরতেজা হাসান প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীদের আসা-যাওয়ার সুবিধার জন্য একটি বাসের চাবি প্রতিষ্ঠানের অধ্যক্ষ মো. হাফিজুর রহমানের হতে তুলে দেন। 

Ads
Ads