ঝিকরগাছায় উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান পদে ৬ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৭প্রার্থী

  • ৫-মার্চ-২০১৯ ০৯:৩৫ পূর্বাহ্ণ
Ads

:: ঝিকরগাছা প্রতিনিধি ::

উৎসব মুখর পরিবেশে মধ্যেদিয়ে যশোরের ঝিকরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যানপদে ৫, ভাইস চেয়ারম্যান(পুরুষ) পদে ৬ ও সংরক্ষিত মহিলা আসনে ৭জন প্রার্থী তাদের মনোনয়নপত্র  উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাহিদুল ইসলামের কাছে জমা দিয়েছেন।

সোমবার বিকাল সাড়ে ৩টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে প্রার্থীরা তাঁদের মনোনয়নপত্র জমা দেন। এসময় প্রার্থীদের প্রস্তাবক সমর্থকসহ বিভিন্ন পর্য়ায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আসন্ন উপজেলা নির্বাচনকে ঘিরে উৎসব-আনন্দ মুখর পরিবেশের সৃষ্টি হয়। নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীরা হলেন, আওয়ামী লীগ দলীয় নৌকা প্রতিকের প্রার্থী যশোর জেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. মোহাম্মদ আলী রায়হান। দলীয় মনোনয়ন বঞ্চিত স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক  ও সাবেক উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম, সাবেক সদর ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আমিন দুদু, হাবিবুর রহমান ও সাথী বেগম। 

ভাইস চেয়ারম্যান পদে(পুরুষ) ঝিকরগাছা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক গ্রামের কাগজ পত্রিকার প্রতিনিধি সৈয়েদ ইমরান রশিদ, উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক কাজল রায়হান, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য সেলিম রেজা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের অর্থ বিষয়ক সম্পাদক ইসমাইল হোসেন বাবু, বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগ নেতা ইদ্রিস আলী বিশ্বাস এবং সোহেল রানা।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামীলীগের সাবেক সফল সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মরহুম রবিউল ইসলামের মেয়ে লুবনা তাক্ষী, সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শিরিন জেসমিন মোছা: মঞ্জুন্নাহার নাজনীন সোনালী, উপজেলা মহিলা আওয়ামীলীগের নেত্রী তাজবীন সুলতানা রজনী, আমেনা খাতুন, রেহেনা আক্তার পারভিন, শাহানারা খাতুন ও সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও বর্তমান উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান নাহিদ আক্তার। 

Ads
Ads