বিএনপিপন্থী পারভেজ হোসেন তিতাস উপজেলা নির্বাচনে আ.লীগের প্রার্থী হতে চায়

  • ২৫-ফেব্রুয়ারী-২০১৯ ০১:১৫ পূর্বাহ্ণ
Ads

উৎপল দাস

কুমিল্লার তিতাসে উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বর্তমান উপজেলা চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার। যদিও এই নেতার বিরুদ্ধে বিএনপির সঙ্গে ঘনিষ্ঠতার অভিযোগ রয়েছে। বিএনপির সাবেক নেতা এম কে আনোয়ারের সঙ্গে বিভিন্ন রাজনৈতিক অনুষ্ঠানেও যোগ দিয়েছেন এক সময়। এমনকি এমকে আনোয়ারের সঙ্গে তার একটি ছবিও পাওয়া গেছে। 

এছাড়া, স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিজয়ী হওয়া পারভেজ হোসেন সরকার তিতাস উপজেলার প্রথম উপজেলা চেয়ারম্যান নির্বাচিত  হন। কিন্তু ক্ষমতার দাপটে তিনি প্রকাশ্যে অস্ত্র উঁচিয়ে জমি দখল করেছেন বলে অভিযোগ রয়েছে। প্রকাশ্যে ক্যাডার বাহিনীকে নিয়ে অস্ত্রের মহড়া দিচ্ছেন এমন একটি ছবিও ভোরের পাতার হাতে এসেছে। অভিযোগ রয়েছে, তিতাসের সফিক চেয়ারম্যান হত্যা মামলার ১ নম্বর আসামি এই পারভেজ হোসেন সরকার। তার পিতা একজন বিএনপির পৃষ্ঠপোষক ছিলেন বলেও এলাকাবাসী জানিয়েছে। 

এদিকে, আওয়ামী লীগ টানা ক্ষমতায় থাকার কারণে নিজের অতীত ভুলে তিনি আওয়ামী লীগের যোগদান করেন এবং এবার দলীয় মনোনয়ন চাচ্ছেন। এ লক্ষ্যে শনিবার দুপুর সাড়ে ১২টায় উপজেলা নির্বাচন অফিসার কাজী আবু বক্কর সিদ্দিকের কাছ থেকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র সংগ্রহ করেন।

escription Here ...

Ads
Ads