ল‌ঞ্চের কে‌বি‌নে অাপ‌ত্তিকর অবস্থায় ইউ‌পি চেয়ারম্যান, অতঃপর….

  • ২৪-Jul-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

শরীয়তপুরের ডামুড্যা উপ‌জেলার সিধুলকুড়া ইউনিয়নের চেয়ারম্যান জানে আলম খোকন মাদবর ল‌ঞ্চের কে‌বিন থে‌কে এক তালাকপ্রাপ্ত গৃহবধুর সা‌থে অাপ‌ত্তিকর অবস্থায় ধরা প‌ড়ে‌ছে ব‌লে অভির‌যোগ উঠেয়‌ছে।

 

গত (১৩ জুলাই) ঢাকা থে‌কে ছে‌ড়ে যাওয়া ডামুড্যাগামী “স্বর্নদ্বিপ প্লাস এ” না‌মের এক‌টি ল‌ঞ্চে রাত অাড়াইটার দি‌কে (৩০২ নং) কেবিনে তালাকপ্রাপ্ত প্রাপ্ত এক গৃহবধুর সা‌থে অসামা‌জিক কার্যকালা‌পের সময় যাত্রী‌দের হা‌তে অাটক হন এই ইউপিম চেয়ারম্যান।

এ সময় ওই ল‌ঞ্চে থাকা যাত্রীরা তা‌দের দুইজন‌কে গণধোলাই দি‌লে ল‌ঞ্চে কতৃপক্ষ গি‌য়ে তাদের উদ্ধার ক‌রে। জানা গেছে, চেয়ারম্যানে খোকন বিবাহিত এবং তার দুটি সন্তান ও রয়েছে।

এদিকে এ ঘটনার সময় ধারণ করা কিছু ছ‌বি ফেসবু‌কে ভাইরাল হওয়ায় অভিিযুক্ত ইউপি‌ চেয়ারম্যা‌নের শা‌স্তি দাবী ক‌রে‌ছে এলাকাবাসী।

অাবু অালম বি‌ডি না‌মে একজনের ফেসবুক পেইজ থে‌কে অাপ‌ত্তিকর অবস্থায় ইউপিম চেয়ারম্যান ও তালাকপ্রাপ্ত গৃহবধু সা‌থের কিছু ছ‌বি ভাইরাল করা হ‌য়ে‌ছে।

মঙ্গলবার (১৮ জুলাই) হৃদয়ে শরীয়তপুর পেইজ থে‌কে পোষ্ট করা অাপ‌ত্তিকর ছ‌বি সা‌থে ‘অবাক হওয়ার কিছু নাই। ধিক্কার ও নিন্দা জানাই এমন মহতী মানুষ কিভাবে নৌকার টিকেট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়’ এম‌নি ক্ষে‌াভের প্রকাশ ক‌রে একটি পোষ্ট করা হয়।

এদিা‌কে, ইউপিম চেয়ারম্যান জা‌নে অালম খোক‌নের এই ঘটনা নি‌য়ে চাঞ্চল্য সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে এলাকাজু‌ড়ে। কেউ কেউ বল‌ছে, অা‌গের থে‌কেই জা‌নে অালমের চ‌রিত্র বে‌শি একটা ভাল ছিল না। নারী‌দের প্র‌তি অাসক্ত ছি‌লেন ‌তি‌নি।

ভাইরাল হওয়া ছ‌বি বাংলা‌দেশ মানবা‌ধিকার ক‌মিশ‌নের শরীয়তপুর জেলা শাখার সভাপ‌তি এড. মাসুদুর রহমান মাসুদও তার নি‌জস্ব ফেসবুক অাইডিি‌তে শেয়ার ক‌রে‌ছেন। এখানেও ক‌মে‌ন্সে অনেদ‌কেই অনেুক মন্তব্য ক‌রে‌ এবং শা‌স্তি দাবী ক‌রে‌ছেন।

এ ঘটনা নি‌য়ে সিধুলকুড়া ইউনিজয়‌নের চেয়ারম্যান জা‌নে অালম খাক‌নের সা‌থে তার যোগা‌যোগের ‌চেষ্টা করা হ‌লেও তা‌কে পাওয়া যায়‌নি।

এ বিষ‌য়ে ডামুড্যা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসিয) নজরুল ইসলাম ব‌লেন, চেয়ারম্যা‌নের এ ঘটনার বিষ‌য়ে ফেসবু‌কে দে‌খে‌ছি। ত‌বে এখ‌নো থানায় এসেল কেউ কোন অভিত‌যোগ ক‌রে‌নি। অভিল‌যোগ পে‌লে ব্যবস্থা গ্রহন করা হ‌বে।

উল্লে খ্য, ২০১৬ সা‌লে ইউনি য়ন প‌রিষ‌দের নির্বাচ‌নে শরীয়তপু‌রের ডামুড্যা উপ‌জেলার সিধুলকুড়া ইউনি‌য়‌নের অাওয়ামী লী‌গের মন‌নিত প্রার্থী (নৌকা মার্কা) নি‌য়ে ‌চেয়ারম্যা‌নের হি‌সে‌বে নিবা‌চিত হয় জা‌নে অালম খোকন মাদবর।

 

Ads
Ads