আলফাডাঙ্গা-বোয়ালমারীতে গণসংযোগ করলেন দোলন

  • ৮-Sep-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

ভোরের পাতা ডেস্ক
কৃষকলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ও ফরিদপুর জেলা আওয়ামী লীগ সদস্য আরিফুর রহমান দোলন জেলার আলফাডাঙ্গা ও বোয়ালমারী উপজেলার বিভিন্ন গ্রামে গণসংযোগ করেছেন।

শুক্রবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত আলফাডাঙ্গার ঝাটিগ্রাম বাজার,মিঠাপুর, শিরগ্রাম,গোপালপুর বাজার এবং বোয়ালমারী সদর, জয়দেবপুর ও চতুলসহ বিভিন্ন এলাকায় গণসংযোগে অংশ নেন তিনি।

এ সময় সাধারণ মানুষের সঙ্গে মত বিনিময় করেন। জনগণ তাদের সুবিধা-অসুবিধা খুলে বলেন। গণসংযোগকালে জেলা আওয়ামী লীগের এই নেতা বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের তথ্য জনগণের কাছে তুলে ধরেন।

আরিফুর রহমান দোলন বলেন,দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে আগামীতেও নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনতে হবে।

তিনি বলেন, ‘আমি নেতা নয়, আজীবন জনগণের সেবক হয়ে থাকতে চাই। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হয়ে শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যেতে চাই।’

দোলন বলেন, ‘শেখ হাসিনার দর্শন হচ্ছে মানুষের উন্নয়ন। দেশের উন্নয়ন। জনপ্রতিনিধি নির্বাচিত হলে জনগণের জন্য কাজ করার সুযোগ বেশি থাকে। জননেত্রী শেখ হাসিনা চাইলে আমি আপনাদের প্রতিনিধি নির্বাচিত হয়ে সেবক হিসেবে কাজ করে যাবো।’

এর আগে বোয়ালমারীতে ডায়াবেটিক সমিতি আয়োজিত স্বাস্থ্য সেবা কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরিফুর রহমান দোলন। তিনি রোগীদের সঙ্গে কুশল বিনিময় করেন। পাশাপাশি এ ধরনের সমাজসেবামূলক কাজে ভবিষ্যতেও থাকবেন বলে জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন বোয়ালমারী উপজেলা কৃষকলীগের আহবায়ক সৈয়দ আব্দুর রহমান বাশার, সদস্য সচিব মনিরুজ্জামান ‍মৃধা লিটন,বুড়াইচ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল ওয়াহাব পান্নু,গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনিরুজ্জামান ইকু,সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিন্টু,টগরবন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন, গোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান ইনামুল হাসান প্রমুখ।

Ads
Ads