শরীয়তপুরে নাহিদ ও মাইকেল হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

  • ২৫-Oct-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: শরীয়তপুর ব্যুরো ::

শরীয়তপুর নাহিদ মীর মালত ও ইকবাল হোসেন মাইকেলের হত্যাকারী, রাজনগর ইউপি চেয়ারম্যান জাকির গাজী ও বোমা সম্রাট গাজীসহ সকল আসামীদের গ্রেফতার এবং ফাঁসির দাবিতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল করেছে রাজনগর ইউনিয়ন বাসি।

বৃহস্পতিবার বেলা ১১টায় শরীয়তপুর জেলা শহরে এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
এসময় বক্তারা বলেন গত বছর শরীয়তপুরের নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেন গাজী ও তার সমর্থকরা, রাজনগর ইউনিয়ন আওয়ামীলীগের নেতা ও সাবেক চেয়ারম্যন আলী উজ্জামান মীর মালতের সমর্থক  যুবলীগ নেতা ইকবাল হোসেন মাইকেলকে গুলী করে হত্যা করে। মাইকেল হত্যা মামলার সাক্ষী আলী হোসেন মীর মালত গত কয়েক দিন আগে সি আই ডির কাছে সাক্ষী দেয়। এতে প্রতি পক্ষের লোকজন ক্ষিপ্ত হয়। এরই জের ধরে বুধবার সন্ধায় ৭ টায় সাক্ষী আলী হোসেন মীর মালতের ছেলে মোঃ নাহিদ মীর মালত(১৭)কে নড়িয়া উপজেলার মহিষ খোলা স্কুল মাঠে ভ্যানের উপর বসা ছিল।

হটাৎ করে  জাকির হোসেন গাজীর সমর্থক বোমা সম্রাটসহ ১৫/২০ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্রশস্ত্র্ নিয়ে নাহিদের উপর হামলা করে পিটিয়ে গুরুতর আহত করে। স্থনীয় লোকজন তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। আমরা নাহিদ ও মাইকেলের হত্যাকারী, রাজনগর ইউপি চেয়ারম্যান জাকির গাজী এবং তার ভাতিজা বোমা সম্রাটসহ সকল আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবি জানাই।

এসময় বক্তব্য রাখেন রাজনগর ইউপির সাবেক চেয়ারম্যান আলীউজ্জামান মীর মালত, নুরইসলাম মীর মালত, আউয়াল মীর মালত, রাজনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন মীর মালত, নাহিদের বাবা আলী হোসেন মীর মালত, যুবলীগনেতা মাসুদ প্রমুখ।

Ads
Ads