শেখ হাসিনার সরকার নারীবান্ধব সরকার: এমপি মনির

  • ১৪-Oct-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: ঝিকরগাছা প্রতিনিধি ::

যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মনিরুল ইসলাম মনির বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার নারীবান্ধব সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে একজন নারী তাই তিনি নারীদের কষ্ট বোঝেন। এজন্য বাংলাদেশের উন্নয়নে পুরুষদের পাশাপাশি নারীদের সমান অংশগ্রহণ নিশ্চিত করতে তিঁনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

রোববার বিকেলে ঘোপ সেন্ট্রাল রোড সাংসদের ব্যক্তিগত কার্যালয়ে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের আওতায় চৌগাছা ও ঝিকরগাছা উপজেলার পাঁচজন গরিব ও অসহায় নারীদের মাঝে সেলাইমেশিন বিতরণকালে তিনি এসব কথা বলেন।

নারীদের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নানা পদক্ষেপ গ্রহণ করেছেন উল্লেখ করে এমপি মনির বলেন, বর্তমান সরকার নারীদের সন্তান লালন-পালনের ক্ষেত্রে তিন বছরের জন্য ভাতা প্রদানের ব্যবস্থা করেছেন।

তিনি আরো বলেন, শেখ হাসিনা বিশ্বাস করেন বাংলার মানুষের ভাগ্য উন্নয়ন করতে হলে নারী-পুরুষের সমান সহযোগিতা থাকতে হবে। দেশ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। 

মনিরুল ইসলাম বলেন, দেশের বিরুদ্ধে যে কোনো ষড়যন্ত্র আমাদের ঐক্যবদ্ধভাবে রুখে দিতে হবে। আগামীতে দেশকে উন্নয়নের স্বর্ণশিখরে পৌঁছাতে হলে শেখ হাসিনার বিকল্প নেই। তাই আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনার আহ্বান জানান এই সংসদ সদস্য।

Ads
Ads