শ্রীনগরে উপ নির্বাচনে বিজয়ী রিনা মোল্লা

  • ৩-Oct-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: মোঃ অমিত খাঁন, শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি :: 

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ২নং হাঁসাড়া ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী আসনে উপ নির্বাচন বিজয়ী হয়েছেন রিনা মোল্লা। বুধবার ৩ অক্টোবর সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের বেপারী পাড়া মাদ্রাসা, মধ্য হাঁসাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ও ঢালী পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। 

সংরক্ষিত আসনটিতে রিনা মোল্লা বই প্রতীক, ছাবেরা সুলতানা রিয়া মাইক প্রতীক ও কামরুন নাহার তাল গাছ প্রতীক নিয়ে এই নির্বাচনে অংশ্র গ্রহন করেন। ৩টি ওয়ার্ডে মোট ২৬০০ ভোটারের মধ্যে নারী ভোটার ১১৮৫ জন এবং পুরুষ ভোটার ১৮৭০ জন। নির্বাচন চলাকালীন সময়ে শান্তিপূর্ণ ভোট গ্রহনের লক্ষে প্রত্যেকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন দায়িত্ব প্রাপ্ত নির্বাহী ম্যাজিট্রেট ও শ্রীনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সৈয়দ ফয়েজুল ইসলাম। 

রির্টানিং অফিসার স্বপন সাহা জানান, ভোট গননা শেষে বই মার্কায় রিনা মোল্লা ৯২২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ¦ন্দ্বী ছাবেরা সুলতানা রিয়া মাইক মার্কায় পেয়েছেন ৬১৪ ভোট এবং তাল গাছ মার্কায় কামরুন নাহার মুক্তা পেয়েছেন ৫০৬ ভোট। মোট ২৬’শত ভোটারের মধ্যে ২০৪২ জন তাদের ভোট প্রদান করেছেন। 

উল্লেখ্য, গত ১৫ জুলাই ২০১৮ইং তারিখে সকালের দিকে পদ্মা নদীতে এক নৌকা ডুবির দুর্ঘটনায় ইউনিয়নটির সংরক্ষিত নারী ইউপি সদস্য সুফিয়া বেগম নিহত হন। ৩ বারের বিজয়ী মরহুমা সুফিয়া বেগম অত্র এলাকার জনপ্রিয় মহিলা মেম্বার হিসেবে ব্যাপক পরিচিত ছিলেন।

Ads
Ads