ষড়যন্ত্র করে লাভ নেই, বর্তমান সরকারের আমলে নির্বাচন হবে: খাদ্যমন্ত্রী

  • ২৫-Sep-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: কেরানীগঞ্জ, ঢাকা দক্ষিণ প্রতিনিধি ::

ঐক্য ও জোট করে কোন লাভ নেই। গণতন্ত্র প্রক্রিয়ায় নির্বাচনে আসুন। নির্বাচনে ভয় পেয়ে গভীর ষড়যন্ত্র করে নির্বাচন বানচাল করার চেষ্টা করছেন বিএনপি। বর্তমান সরকারের আমলে নির্বাচন হবে। উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হলে আবারও আওয়ামী লীগ সরকারকে ভোট দিয়ে বিজয় করতে হবে। অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন আওয়ামীলীগ সরকারের আমলেই হয়। উন্নয়নে আওমীলীগের বিকল্প নেই।

মঙ্গলবার সকাল ১০টায় কেরানীগঞ্জের কালিন্দী রেড রোজ পার্টি সেন্টার হল রুমে খাদ্যবান্ধব কর্মসূচিতে পুষ্ঠিচাল বিতরণ কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি খাদ্য মন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম এ কথা বলেন।

খাদ্যবান্ধব কর্মসুচিতে পুষ্টিচাল বিতরণ কেরানীগঞ্জ থেকে শুরু হয়েছে। এতে প্রায় ১৮ হাজার ৯ শত ১ জনের মাঝে চাল বিতরণ করা হয়।  আরও ১০টি উপজেলা আওতায় আনা হয়েছে।  

ঢাকা জেলা প্রশাসক আবু ছালেহ আহম্মেদ ফেরদৌস খানের সভাপতিত্বে তিনি আরও বলেন, বিচারের প্রক্রিয়ায় খালেদা জিয়া জেলহাজতে থাকলে সরকার এর দায় বহন করবে না। চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং দেশের স্বপ্ন বাস্তবায়ন করতে শেখ হাসিনার বিকল্প নেই। তিনি আগামী জাতীয় নির্বাচন আওয়ামীলীগ সরকারকে আবারও বিজয় করতে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।  

বিশ্ব খাদ্য প্রজেক্টর এর কান্ট্রি ডারেক্টর রিচার্ড রেগন বলেন, খাদ্যপুষ্টি কর্মসুচি বাংলাদেশে প্রথম চালু করায় সংশ্লিষ্ট কর্মকর্তাদের ধন্যবাদ জানান। তিনি আর বলেন এ কর্মসুচি চালু থাকলে এদেশের মানুষদের পুষ্টিতে ভোগতে হবে না।  এসময় আরও  বক্তব্য রাখেন, খাদ্য অধিদপ্তরের মহা পরিচালক আরিফুর রহমান অপু, খাদ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব  ওমর ফারুক, খাদ্য মন্ত্রণালয় সচিব শাহবুদ্দিন আহম্মেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহে এলিদ মাইনুল আমীন।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা হাজী ইউসুফ আলী চৌধুরী সেলিম, ঢাকাজেলা যুবলীগের সভাপতি শফিউল আযম বারকু, অ্যাডভোকেট এনামুল হক, ফজলুর রহমান, মো, জসিম উদ্দিনসহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

Ads
Ads