নারায়ণগঞ্জ কলেজের নব-নির্মিত ভবনকে শেখ কামালের নামে নামকরণ করার ঘোষণা দিলেন সেলিম ওসমান

  • ২৫-Sep-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: নারায়ণগঞ্জ প্রতিনিধি ::

নারায়ণগঞ্জ কলেজের নব-নির্মিত বহুতন ভবনকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড় ছেলে শেখ কামালের নামে নামকরণ করার ঘোষণা দিয়েছেন নারায়ণগঞ্জ-পাচঁ আসনের সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান।

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে নগরীর ইসদাইর এলাকায় প্রস্তাবিত সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে আয়োজিত নারায়ণগঞ্জ কলেজের নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষণা দেন। 

সেলিম ওসমান জানান, এ ব্যাপারে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কাছ থেকে অনুমতি নিয়ে পরবর্তীতে শেখ কামালের নামে নামকরণ করে আনুষ্ঠানিকভাবে ভবনটির উদ্বোধন করা হবে। তিনি কলেজের শিক্ষার্থীদের পড়াশুনায় আরো মনোযোগী হয়ে করে ভালো ফলাফল উপহার দেয়ার আহবান জানান। 

এর আগে সংসদ সদস্য সেলিম ওসমান প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে শিক্ষার্থীদের কোন দাবী দাওয়া থাকলে তা মঞ্চে এসে পেশ করার আহবান জানালে কয়েকজন শিক্ষার্থী তার কাছে এই দাবী জানায়। 

নারায়ণগঞ্জ কলেজের গভর্নিং বডির সদস্য ও নবীরনবরণ অনুষ্ঠানের আহবায়ক কামরুল হাসান মুন্নার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য সেলিম ওসমানের সহধর্মিনী নাসরিন ওসমান, বিকেএমইএর সাবেক সহ-সভপতি মোহাম্মদ হাতেম, নারায়ণগঞ্জ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফজলুল হক রুমন রেজা, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির পরিচালক ফারুক বিন ইমতিয়াজ পাপ্পুসহ স্থানীয় বিশিষ্টজনরা।

Ads
Ads