প্রবাসী ছাত্রদল নেতার উপর হামলা

  • ১২-Aug-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

নোয়াখালীর সেনবাগে গত শনিবার রাতে ছাত্রদল নেতা হাবিব মোঃ ইবনে আজিজের উপর একদল দুর্বৃত্ত হামলা করে। এতে তিনি গুরতরভাবে আহত হন এবং পরে স্থানীয় জনতা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। 

এই হামলার তীব্র নিন্দা জানিয়ে,সেনবাগ থানা ছাত্রদেলর সভাপতি সাহেব ঊদ্দিন রাসেল দাবী করেন, ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলামের প্রতক্ষ্য মদদে, তার আশ্রিত সন্ত্রাসীরা প্রাণনাশের উদ্দেশ্য হাবিবের ঊপর হামলা অতর্কিত হামলা চালায়।

হামলার প্রতিবাদে রাতেই সেনবাগ থানা ছাত্রদল পক্ষ থেকে এক বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদিক্ষন করে থানার মোড়ে আসলে, সেখানে অবস্থান নেওয়া ছাত্রলীগ নেতা কর্মীরা মিছিলটিকে ধাওয়া করে। এতে ঊভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।এই সময় পুলিশ মিছিল লক্ষ করে টিয়ার গ্যাস নিক্ষেপ করে মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়। 

আহতের পরিবার পক্ষ থেকে থানায় মামলা করার চেষ্টা করা হলেও, সেনবাগ থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকতা মামলা নিতে অস্বীকৃতি জানায় বলে আহতের পরিবার পক্ষ থেকে দাবি করা হয়।পরে আহতের পরিবারের দাবীর প্রেক্ষিতে ঘটনা সত্যতা যাচাইয়ের জন্য, ভারপ্রাপ্ত কর্মকতাকে ফোন করা হলে তিনি রিসিভ করেনি। পরবর্তীতে ক্ষুদে বার্তা পাঠালেও কোন উত্তর পাওয়া যায়নি ।

Ads
Ads