ডেইলি সানের অষ্টম বর্ষপূর্তি উদযাপন

  • ২৪-Oct-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

দেশের সর্ববৃহৎ মিডিয়াগোষ্ঠী ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের (ইডব্লিউএমজিএল) ইংরেজি দৈনিক ‘ডেইলি সান’র অষ্টম বর্ষপূর্তি উদযাপন হচ্ছে বর্ণিল আয়োজনে।

বুধবার (২৪ অক্টোবর) সকালে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় ইডব্লিউএমজিএল ভবনে ডেইলি সানের কার্যালয়ে কেক কেটে আয়োজনের শুভ সূচনা করেন বসুন্ধরা গ্রুপ ও ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর ও তার সহধর্মিনী সাবরিনা সোবহান। এসময় তাদের সঙ্গে ছিলেন তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম ও ঢাকায় নিযুক্ত ভারতের হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা।

প্রতিষ্ঠানটির কার্যালয়ে এসে শুভেচ্ছা জানাচ্ছেন অসংখ্য শুভানুধ্যায়ী। মন্ত্রী-প্রতিমন্ত্রী থেকে শুরু করে কূটনীতিকসহ বিভিন্ন পেশাজীবীরাও শুভেচ্ছা জানাতে আসছেন ডেইলি সানের কার্যালয়ে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডেইলি সান সম্পাদক এনামুল হক চৌধুরী, দৈনিক কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক এবং নিউজটোয়েন্টিফোর এবং রেডিও ক্যাপিটালের সিইও নঈম নিজাম, কালের কণ্ঠের নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল, বাংলানিউজের কনসালট্যান্ট এডিটর জুয়েল মাজহার, নিউজ টোয়েন্টিফোরের নির্বাহী পরিচালক হাসনাইন খুরশেদসহ ইডব্লিউএমজিএলভুক্ত সংবাদ-প্রতিষ্ঠানগুলোর জ্যেষ্ঠ সাংবাদিকরা। এছাড়া ছিলেন ঢাকায় নিযুক্ত ব্রাজিলের রাষ্ট্রদূত হোয়াও তাবাজারা ডি অলিভেরাসহ কয়েকটি দেশের কূটনীতিকরা।

ডেইলি সানের বর্ষপূর্তি অনুষ্ঠানে যোগ দিয়ে প্রতিষ্ঠানটিকে শুভকামনা জানানোয় বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান উপস্থিত প্রতিমন্ত্রী, হাইকমিশনার, রাষ্ট্রদূতসহ সবাইকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানান।

 

/কে 

Ads
Ads