মিডিয়ায় টিকে থাকতে যা করেছেন বিখ্যাত এই পাঁচ নায়িকা!

  • ৩০-Sep-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: বিনোদন ডেস্ক ::

যদিও চিকিৎসকরা বলে থাকেন বিষয়টা শরীরের জন্য মোটেও ভালো নয়, তারপরও ইন্ডাস্ট্রিতে টিকে থাকতে হলে তথাপি রুপের জৌলুস বাড়াতে আধুনিকালের অভিনেতা, অভিনেত্রীরা প্লাস্টিক সার্জারির আশ্রয় নিচ্ছেন। এ থেকে বাদ যায়নি বিখ্যাত এই পাঁচ অভিনেত্রী।

বিপাশা বসু

বোটক্স সার্জারি তো করেইছিলেন। নাকের সার্জারিও করেছিলেন বিপাশা বসু। আর বিপাশার প্রথম আর পরের দিকের ছবিগুলো দেখলেই সেই ফারাকটা চোখে পড়বে।

শিল্পা শেটি

শিল্পা শেটি যে বলিউডের সব থেকে ফিট অভিনেত্রী, সে বিষয়ে কোনো সন্দেহ নেই। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় নিজের শরীরচর্চার ছবি পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে। দু’বার নাকের প্লাস্টিক সার্জারি করান অভিনেত্রী। আর তা নিয়ে সংবাদমাধ্যমের কাছে শিল্পার অকপট স্বীকারোক্তি, ‘তেমন বড় ব্যাপার নয় এটা’।
 
প্রীতি জিনতা

বোটক্স সার্জারি করেছিলেন অভিনেত্রী প্রীতি জিনতাও। যদিও মিডিয়ার কাছে পুরোপুরি চেপে যান বিষয়টা। তবে অস্বীকার করলে কী হবে, ছবিই তো বলে দিচ্ছে যে, প্রীতি কসমেটিক্স সার্জারি করেছিলেন।

কারিশমা কাপুর

বিয়ের পর আর সিনেমার সঙ্গে কোনা সম্পর্কই ছিল না কারিশমা কাপুরের। তবে যে কয়টা সিনেমা করেছেন তাতে কারিশমার অভিনয়ে মুগ্ধ হয়ে গিয়েছিলেন দর্শকমহল। অভিনয় করছেন না তো কী, নাক আর ঠোঁটের কসমেটিক সার্জারিটা কিন্তু অনেক আগেই করে ফেলেছিলেন কারিশমা কাপুর।

শ্রুতি হাসান

নাকের সার্জারি নিয়ে কোনো দিনই লুকোছাপা করেননি শ্রুতি হাসান। স্পষ্ট জানিয়েছিলেন যে, তার নিঃশ্বাস নিতে অসুবিধা হয়। আর তারই কারণে এই কসমেটিক সার্জারি। ঠোঁটের সার্জারিও করিয়েছিলেন অভিনেত্রী। ঠোঁটের আকৃতি বদলেছে বলে, তীব্র ট্রোলডও হয়েছিলেন। আর সেই সব ট্রোলিংয়ের কড়া জবাবও দিয়েছিলেন অভিনেত্রী।

Ads
Ads