বিয়ে করবেন সজল!

  • ২৬-Sep-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

:: বিনোদন ডেস্ক ::

পরিবারে স্বাভাবিকভাবে বড়দের ছাড় দিতে হয় একটু বেশি। দুই বোনের মধ্যে বড়বোন সবসময়ই হয় স্যক্রিফাইস মাইন্ডেড। অন্যদিকে ছোটবোন কোনো কিছুতে এক বিন্দুও ছাড় দিতে রাজি না। সবকিছুই যেন শুধু তারই চাই। এক পর্যায়ে একমাত্র ফুফাতো ভাই যার কিনা বড় বোনের সঙ্গে বিয়ে ঠিক হয়ে আছে, তাকেও বিয়ে করার জেদ ধরে ছোট বোন। এমনই গল্পের নাটক ‘অন্তহীন অপেক্ষা’।

নাটকে ছোট বোনের চরিত্রে অভিনয় করেছেন জাহারা মিতু আর বড় বোনের চরিত্রে অভিনয় করেছেন নুসরাত জান্নাত রুহী। আর সজলকে দেখা যাবে তাদের ফুফাতো ভাইয়ের চরিত্রে। এতে আরও অভিনয় করেছেন আশরাফুল আলম সোহাগ, গুলশান আরা। সৈয়দ ইকবালের রচনায় নাটকটি পরিচালনা করেছেন নাজমুল রনি।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা নাজমুল রনি বলেন, ‘এটি পারিবারিক গল্পের নাটক। এতে সজলের সঙ্গে রুহি ও মিতু চমৎকার অভিনয় করেছে। দুজনই দারুণ মিষ্টি মেয়ে। অল্পতেই গল্পটা ধরতে পেরেছে। আশা করি নাটকটি সবার ভালো লাগবে।’

জাহারা মিতু বলেন, ‘আমার চরিত্রটি খুব মজার। আশা করছি দর্শকরা আমাকে দেখে বাস্তব কাউকেই খুঁজে পাবে। সজল ভাইয়ের সঙ্গে আগেও কাজ করার অভিজ্ঞতা রয়েছে তাই নতুন করে বলার কিছুই নেই। তবে পরিচালকসহ পুরো টিম অনেক পরিশ্রম করেছে সুন্দরভাবে গল্পটিকে উপস্থাপন করতে।’ জাহারা মিতু মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় রানারআপ ছিলেন।

সম্প্রতি নগরীর উত্তরায় নাটকটির শুটিং শেষ হয়েছে। শিগগিরই নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে।

Ads
Ads