কনজ্যুমার ইয়ুথ জবি’র নতুন কমিটি

  • ২০-জানুয়ারী-২০২০ ০৯:০৭ অপরাহ্ন
Ads

:: জবি প্রতিনিধি ::

ভোক্তা অধিকার বিষয়ক সংগঠন কনজ্যুমার ইয়ুথ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন কার্যনির্বাহী কমিটি-২০২০ গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে বিশ্ববিদ্যালয়ের ১০ম ব্যাচের শিক্ষার্থী আশরাফুল আবেদীন ও সাধারণ সম্পাদক হিসেবে ১১তম ব্যাচের শিক্ষার্থী মেহরাজ তাবাস্সুম শৈলী নির্বাচিত হয়েছেন।

সোমবার (২০ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের বজলুর রহমান মিলনায়তনে  ৪র্থ বার্ষিক সাধারণ সভায় উপদেষ্টা ড. শামছুল কবির নতুন কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন। যারা ২৫শে জানুয়ারি ২০২০ইং থেকে ৩১শে ডিসেম্বর ২০২০ইং পর্যন্ত দায়িত্ব পালন করবেন।  

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি  মাহফুজুল হক, রিফ্ফাত নাবিলা আলী, আসমা বিনতে তাহের ও নুসরাত জাহান, যুগ্ম-সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, সোয়ানুর রহমান ও ইউনুস মিয়া, প্রশিক্ষণ ও কর্মসূচি সম্পাদক মোঃ আল-আমিন, সাংগঠনিক সম্পাদক  মোঃ শাহারিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক  সৌরভ আনাম, কোষাধ্যক্ষ্য জয়নুল হক, আইন বিষয়ক সম্পাদক আশরাফুল আলম, পরিকল্পনা ও গবেষণা বিষয়ক সম্পাদক  তাওহীদুল ইসলাম বায়েজিদ, ভোক্তা অধিকার বিষয়ক সম্পাদক  সজীব আহমেদ জয়, দপ্তর সম্পাদক  মোঃ ইসরাফিল হোসেন, সহ-দপ্তর সম্পাদক সুমন মল্লিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ হাসিবুল হাসান, কার্যনির্বাহী সদস্য  শাহারুল ইসলাম নীরব ও সামিউজ্জোহা সাকিব। 

উক্ত ৪র্থ বার্ষিক সাধারণ সভায় কনজ্যুমার ইয়ুথ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি এবং কনজ্যুমার ইউথ বাংলাদেশ কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি আশিকুর রহমান সাদের  সঞ্চালনা ও বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক কাজী আবু তৈয়বের  সভাপতিত্বে  উপস্থিত ছিলেন কনজ্যুমার ইয়ুথ বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সম্পাদক ইমরান শুভ্র, সহকারী ভোক্তা অধিকার বিষয়ক সম্পাদক ইমা আক্তার এবং সহকারী নারী ও শিশু অধিকার বিষয়ক সম্পাদক তাহমিনা আক্তার প্রমুখ।

Ads
Ads