যেখানেই যাচ্ছি অভূতপূর্ব স্বতস্ফূর্ত সাড়া পাচ্ছি: তাপস

  • ১৮-জানুয়ারী-২০২০ ০৪:২৪ অপরাহ্ন
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, আমরা যেখানেই যাচ্ছি অভূতপূর্ব স্বতস্ফূর্ত সাড়া পাচ্ছি। আমাদের উন্নয়নের যে রূপরেখা দিয়েছি ঢাকাবাসী সেটা সাদরে গ্রহণ করেছে। আমরা আশাবাদী আগামী ৩০ জানুয়ারি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী হিসেবে আমাকে বিজয়ী করবে। পাশাপাশি ৭৫টি ওয়ার্ডে আওয়ামী লীগ মনোনীত কাউন্সিল প্রার্থীদের স্ব স্ব মার্কায় ভোট দিয়ে উন্নত ঢাকা গড়তে আমাদের সেবক হিসেবে নির্বাচিত করবে।

শনিবার (১৮ জানুয়ারি) তিনি রাজধানীর যাত্রাবাড়ীর টনি টাওয়ারের সামনে থেকে প্রচারণা শুরুর আগে সংক্ষিপ্ত এক সভায় বক্তব্য দেন।

শেখ তাপস বলেন, আমরা নির্বাচিত হতে পারলে আগামী পাঁচ বছর ঢাকাবাসী মৌলিক নাগরিক সেবাসহ ঢাকাবাসীর জন্য ঐতিহ্যের ঢাকা, সুন্দর ঢাকা, সচল ঢাকা, সুশাসিত ঢাকা এবং উন্নত ঢাকা গড়ার লক্ষ্যে সততা-নিষ্ঠা এবং একাগ্রচিত্রে কাজ করবো। একটি পরিকল্পনার আওতায় আমরা নিবেদিত প্রাণ হিসেবে কাজ করে যাবো, সেবা করে যাবো।

তিনি বলেন, আমাদের এই প্রাণের ঢাকাকে উন্নত ঢাকা, আগামী ২০৪১ সাল নাগাদ আমরা গড়ে দেব এবং যে উন্নত বাংলাদেশ স্বপ্ন আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেখিয়েছেন সেই উন্নত বাংলাদেশ রাজধানী হবে উন্নত ঢাকা।

পথসভায় শেষ তিনি যাত্রাবাড়ী মোড় হয়ে ৫০নং ওয়ার্ডে নির্বাচনী প্রচার শুরু করেন। এসময় তিনি ৫০নং ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিল প্রার্থী মাসুম মোল্লা, সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী নাজমা আক্তারকে পরিচয় করিয়ে দেন।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সবুর, কার্যনির্বাহী কমিটির সদস্য সানজিদা খানম, স্বেচ্ছাসেবক লীগের ঢাকা দক্ষিণের সভাপতি কামরুল হাসান রিপনসহ স্থানীয় নেতারা।

Ads
Ads