নির্বাচিত হলে যানজটমুক্ত স্মার্ট ঢাকা উপহার দেব: আতিকুল

  • ১৮-জানুয়ারী-২০২০ ০৪:১৪ অপরাহ্ন
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, নির্বাচিত হলে প্রয়াত মেয়র আনিসুল হকের স্বপ্নের ইউলুপগুলো সচল করে এবং বাসরুট রেশনালাইজ করে একটি যানজটমুক্ত স্মার্ট ঢাকা উপহার দেব।’

শনিবার (১৮ জানুয়ারি) মিরপুর কচুক্ষেত বাজারের সামনে থেকে নির্বাচনী প্রচারণা শুরুর আগে সংক্ষিপ্ত পথ সভায় তিনি একথা বলেন।

৩০ তারিখের নির্বাচনে বিজয়ী হতে পারলে তিন মাসের মধ্যে ‘আমার ঢাকা অ্যাপস’ চালু করার প্রতিশ্রুতি দিয়েছেন আতিকুল ইসলাম।

ঢাকা উত্তরে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী বলেন, ‘আমি আগেও বলেছি স্মার্ট ঢাকা গড়ব। এরইমধ্যে আমার ঢাকা অ্যাপস'র সকল কার্যক্রম করে ফেলেছি, নির্বাচিত হলে তিন মাসের মধ্যে এই অ্যাপস চালু করব। নগরবাসী যেখানে যে সমস্যা দেখবে অ্যাপসের মাধ্যমে জানালে আমরা সমাধান করব।’

আতিকুল মিরপুর কচুক্ষেত এলাকায় ৯০ দিনের মধ্যে যাত্রীছাউনি গড়ার ঘোষণা দেন। এছাড়া যে সকল ইউলুপ (ইউ আকৃতির গাড়ি পারাপার সেতু) অচল রয়েছে সেগুলো সচল করবেন বলে প্রতিশ্রুতি দেন।

এ সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এ মান্নান কচি, স্বেচ্ছাসেবক লীগের মেসবাহুল আলম সাচ্চু প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে মিরপুর কচুক্ষেত এলাকায় গণসংযোগ শুরু করেন তিনি। মেয়রপ্রার্থী আতিকুল ইসলামের গণসংযোগে যোগ দেন চিত্রনায়ক ফেরদৌস ও সংস্কৃতি অঙ্গনের তারকারা।

Ads
Ads