টিয়া পাখি জানিয়ে দিল এবারের বিপিএল চ্যাম্পিয়ন হচ্ছে সিলেট থান্ডার্স!

  • ১০-Dec-২০১৯ ১১:১১ অপরাহ্ন
Ads

:: স্পোর্টস ডেস্ক ::

১১ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে দেশের ক্রিকেটের সবচেয়ে জমজমাট এবং বড় ক্রিকেট টুর্নামেন্ট বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে উৎসর্গ করা হবে এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগ। তবে ফ্রেঞ্চাইজি বাদ দেওয়ার কারণে এবারের বিপিএলে খেলতে আসছে না অনেক নামি দামি ক্রিকেটার।

গত মৌসুমে বাংলাদেশ প্রিমিয়ার লিগে প্রথমবারের মতো খেলতে এসেছিলেন অস্ট্রেলিয়ার বিধ্বংসী ক্রিকেটার স্টিভ স্মিথ এবং ডেভিড ওয়ার্নার। এছাড়াও খেলতে এসেছিলেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক এবং টি-টোয়েন্টি ক্রিকেটের বাদশা এবি ডি ভিলিয়ার্স।

খেলতে এসেছিলেন অ্যালেক্স হেলস লাথিস মালিঙ্গা সুনীল নারায়ন সহ অনেক নামিদামি ক্রিকেট। কিন্তু এবারের মৌসুমে দেখা যাবে না তাদের কাউকেই। তারপরও এবারের মৌসুমে খেলতে আসছেন অনেকেই।

এবারের বিপিএল যে খুব দ্রুতই মাঠে গড়ালো। শেষ হয়ে গেল এবারের বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। তবে এবারের বিপিএলে চ্যাম্পিয়ন হবে কোন দল, তা জানিয়ে দিলো যে ঘটক টিয়া পাখিই।

গুলিস্তানের মোড়ে বসা সেই টিয়া পাখির সামনে আজ ধরা হয় কয়েকটি চিঠি। সেইখানে রাখা হয় সবগুলো দলের নামেই। তার মাঝে একটি চিঠিই তুলে ধরে গুলিস্তানের সেই আলচিত টিয়া পাখি। আর সেইখানেই নাম উঠে আসে একটি দলের। আর সেটি হচ্ছে সিলেটের।

প্রসঙ্গত, আগামী ১১ ডিসেম্বর থেকে ২০২০ সালের ১১ জানুয়ারি পর্যন্ত বিপিএলের লিগ পর্বের ৪২টি ম্যাচ অনুষ্ঠিত হবে। ভেন্যু তালিকায় থাকছে ঢাকা, চট্টগ্রাম ও সিলেট।

Ads
Ads