ব্যর্থ মন্ত্রীদের সরিয়ে দেয়া হবে: ওবায়দুল কাদের

  • ৯-Dec-২০১৯ ০৫:৪৫ অপরাহ্ন
Ads

:: সিনিয়র প্রতিবেদক ::

মন্ত্রিসভায় যারা নিজ নিজ কাজে ব্যর্থ হয়েছেন তাদেরও সরিয়ে দেওয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার (০৯ ডিসেম্বর) দুপুরে সচিবালয়ে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সভাকক্ষে সমসাময়িক বিষয় নিয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

ওবায়দুল কাদের বলেন, মন্ত্রিসভায় যারা ভালো করবে না তাদের দায়িত্বে পরিবর্তন আনা হবে। এছাড়া যারা নিজ নিজ কাজে ব্যর্থ হয়েছেন তাদেরও সরিয়ে দেওয়া হবে।

আওয়ামী লীগের ২১ তম জাতীয় সম্মেলনের কাউন্সিল নিয়ে দলটির সাধারণ সম্পাদক বলেন, দলের সভাপতি পদে পরিবর্তনের কোনো সম্ভাবনা নেই। আমাদের নেত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা বারবার বিদায় নিতে চেয়েছেন। কিন্তু তিনি যেতে চাইলেও তো তাকে যেতে দেয়া যায় না।

আবারও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে থাকছেন কিনা জানতে চাইলে কাদের বলেন, প্রধানমন্ত্রী চাইলে দলের দায়িত্ব পালন করব। দায়িত্ব পালনে আমি কোনো চাপের মুখে নেই। এছাড়া আমি শারীরিকভাবেও বেশ সুস্থ আছি।

একসঙ্গে মন্ত্রণালয় ও দল চালাচ্ছেন এতে আপনার কোনও সমস্যা হয় না? এই প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘মন্ত্রণালয়ের কাজ একটা ট্র্যাকে চলে এসেছে। দলের কাজেও একটা গতি এসেছে। টিম তৈরি করেছি, তারা কাজ করছে। শুক্র ও শনিবার ছাড়া প্রতিদিনই আমি ফাইল সই করি। আমি বিমানবন্দরেও ফাইল সই করেছি। কাজেই একসঙ্গে দায়িত্ব পালনে আমি তো কোনও সংকট অনুভব করছি না।

Ads
Ads