বাজার ২৪ লিমিটেড একটি কোম্পানি নয়, বেকারদের কর্মস্থানের জায়গা: রাজশাহী চেম্বার সভাপতি

  • ৮-Nov-২০১৯ ০৭:২৯ অপরাহ্ন
Ads

:: রাজশাহী ব্যুরো ::

বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে বাজার ২৪ লিমিটেডের রাজশাহীর বিভাগীয় অফিস উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (৮ নভেম্বর) বিকেলে রাজশাহী নগরীর একটি অভিজাত চাইনিজ কমিউনিটি সেন্টারে ফিতা কেটে বাজার ২৪ লিমিটেডের বিভাগীয় অফিস উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইড্রাষ্ট্রির সভাপতি মনিরুজ্জামান মনি।

এরআগে রাজশাহীর বিভাগীয় অফিস উদ্বোধন উপলক্ষে বাজার ২৪ লিমিটেডে কর্মরত বিভাগীয় প্রতিনিধিরা সমবেত হন। পরে আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে রাজশাহীর গোরহাঙ্গায় বিভাগীয় অফিস উদ্বোধন করেন চেম্বার সভাপতি।

প্রধান অতিথির বক্তব্যে চেম্বার সভাপতি মনিরুজ্জামান মনি বলেন, বাজার ২৪ লিমিটেডের পণ্য এক সময় দেশের এক নম্বরে অবস্থান করবে। বাজার ২৪ লিমিটেড 
শুধু মাত্র একটি কোম্পানি নয়, এখানে কাজ করে হাজারো বেকার যুবক-যুবতিদের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিয়েছেন বাজার২৪.লিমিটেডের চেয়ারম্যান ড. কাজী এরতেজা হাসান। অনেকেই কোনো পণ্য না দেখিয়েই অনলাইন ব্যবসা করতো। কিন্তু ড. কাজী এরতেজা হাসানের বাজার২৪.বিজ সবার থেকে আলাদা বলেই কোম্পানিটি ভবিষ্যতে আরো ভালো করবে বলেও মনে করেন মনিরুজ্জামান মনি। 

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০৪১ সালের জন্য বাংলাদেশ গড়ার পরিকল্পনা করেছেন। তারই উন্নয়নের একটি অংশ বাজার ২৪ লিমিটেড। তিনি নারীদের অন্যান্য কাজের পাশাপাশি বাজার ২৪ লিমিটেডের সাথে কাজ করে সংসারের সচ্ছলতা ফেরানোর জন্য আহ্বান জানান। একই সাথে বাজার ২৪ লিমিটেডের উত্তরাত্তর সাফল্য কামনা করে মানুষের আস্থা অর্জন করে বাজার ২৪ লিমিটেডের সকলের দৌড়গড়ায় পৌঁছে যাবে বলেও মন্তব্য করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাজার ২৪ লিমিটেডের সিইও ড. শফিকুর রহমান, বিশেষ প্রশিক্ষক বিডিএম মাহসিন খান শিবলু।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাজার ২৪ লিমিটেডের আবু বক্কর, আমজাদ হোসেন বেলাল, মেরাজ আলী, ইউসুখ আলী, মহসিন খান, আব্দুল আওয়াল ডলার, এমআর খান রিয়াদ, রবিউল ইসলাম, নুরুল আজম, হারুনুর রশিদ হৃদয়, ফরহাদুন নবী, রঞ্জুসহ বিভাগীয় পর্যায়ের প্রায় ৫শতাধিক কর্মরত কর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি পরিচালনা করেন বাজার ২৪ লিমিটেডের করপোরেট টেইনার সজিব মজুমদার। উদ্বোধন শেষে মুক্ত আলোচনায় বাজার ২৪ লিমিটেডের পণ্য তৃণমুল পর্যন্ত ছড়িয়ে দেয়ার লক্ষে কর্মীদের প্রশিক্ষণ দেয়া হয়। 

Ads
Ads