হাইকোর্ট থেকে জামিন পেলেন শওকত আজিজ রাসেল

  • ৪-Nov-২০১৯ ০৬:৩৫ অপরাহ্ন
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

পারটেক্স গ্রুপের চেয়ারম্যান এম এ হাশেমের ছেলে ও আম্বার গ্রুপের কর্ণধার শওকত আজিজ রাসেলকে দুই মামলায় পুলিশ প্রতিবেদন না হওয়া পর্যন্ত জামিন দিয়েছেন হাইকোর্ট।

সোমবার (০৪ নভেম্বর) বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি একেএম জহিরুল হকের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে জামিন আবেদনের পক্ষে ছিলেন ব্যারিস্টার রোকন উদ্দিন মাহমুদ। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. সারওয়ার হোসেন বাপ্পী ও সহকারী অ্যাটর্নি জেনারেল শাহানা পারভীন।

গত শুক্রবার (০১ নভেম্বর) দিনগত রাত ৩টায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় চৌরঙ্গি ফিলিং স্টেশনের সামনে শওকত আজিজ রাসেলের বিলাসবহুল জিপ থেকে গুলি ও বিপুল পরিমাণ মাদক উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ। এসময় গাড়ির চালক মো. সুমনকে (২৯) গ্রেফতার করা হয়।

শনিবার (০২ নভেম্বর) বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে সংবাদ ব্রিফিংয়ে পুলিশ জানায়, শওকত আজিজ রাসেলের গাড়ি থেকে একটি প্যাকেটে থাকা ২৮ রাউন্ড গুলি, ১২শ’ পিস ইয়াবা, ২৪ বোতল বিভিন্ন ব্র্যান্ডের বিদেশি মদ, ৪৮ ক্যান বিয়ার ও নগদ ২২ হাজার ৩শ’ টাকা উদ্ধার করা হয়। জব্দ করা হয় মাদক বহনকারী একটি সাদা রঙের জিপ (ঢাকা-মেট্রো-ঘ-১৩-৮৩৭৫)। এঘটনায় শওকত আজিজ রাসেল ও তার গাড়ির চালক সুমনকে আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও অস্ত্র আইনে দুইটি মামলা হয়েছে।

Ads
Ads