কিশোর রাব্বানি ও রুবেল মাহমুদের চেতনায় ৭১

  • ৩-Nov-২০১৯ ০৭:০৫ অপরাহ্ন
Ads

:: রাকিবুল হাসান ::

কিশোর রাব্বানির রচনায় রুবেল মাহমুদের পরিচালনায় মুক্তিযুদ্ধের গল্পে নির্মিত টেলিছবি চেতনায় ৭১। গতকাল পূর্বাইলের বিভিন্ন লোকেশনে টেলিছবিটির শুটিং শেষ হয়। মুক্তিযুদ্ধকে কেন্দ্র করে নির্মাতা রুবেল মাহমুদ নির্মাণ করেছেন এ টেলিছবি। 

রুবেল মাহমুদ ভোরের পাতা অনলাইনকে বলেন, কিশোর রাব্বানির রচনায় সুন্দর একটি গল্প নিয়ে নির্মাণ করলাম চেতনায় ৭১ । পূর্বাইলের বিভিন্ন লোকেশনে এ টেলিছবিটির শুটিং শেষ করলাম। এতো সুন্দর একটি গল্পের জন্য আমি অনেক দিন ধরেই অপেক্ষায় ছিলাম। কিশোর রাব্বানি আমার খুব কাছের এক জন মানুষ । সে এতো সুন্দর একটি গল্প দিয়ে আমার মনের আশা পূরণ করেছে। তাই অতি যতেœর সাথে টেলিছবিটি নির্মাণ করলাম। আশা করি ১৬ ডিসেম্বর দিন সবাই টেলিছবিটি দেখবেন এবং সবার কাছেই ভালোলাগবে। 

কিশোর রাব্বানি বলেন, গল্পটি আমি লেখেছি মুক্তিযুদ্ধ নিয়ে । মুক্তিযুদ্ধের সময় কাল আর এখন বর্তমান কালকে কেন্দ্র করে গল্পটি লেখেছি। এ গল্পটির মাধ্যমে আমাদের নতুন প্রর্জম্মরা জানতে পারবে মুক্তিযুদ্ধ চলাকালি সময়ে যে সব ঘটনা ঘটেছে । তারা বুঝতে পারবে এক জন মুক্তিযুদ্ধা কতটা কষ্ট কর্ েআমাদের এ দেশটাকে  স্বাধীন করেছে। এ সব কিছু তারা জানতে পারবে।  আমি আশা করি দর্শকের কাছেও অনেক ভালো লাগবে। 

১৬ ডিসেম্বরে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত টিভি চ্যানেলে প্রচারিত হবে চেতনায় ৭১ টেলিছবিটি। এ টেলিছবিতে অভিনয় করেছেন রাশেদ প্রহর, সুম্মিতা, দিগন্ত, সাদিয়া রহমান, উত্তম দা, ইকবাল সামীম, জাহাঙ্গীর আলম সহ আরও অনেকেই।

Ads
Ads