যৌন হয়রানির প্রতিবাদ করায় কলেজছাত্র খুন

  • ৩০-Oct-২০১৯ ১০:৪১ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

রাজধানীর হাজারীবাগে বান্ধবীকে যৌন হয়রানির প্রতিবাদ করায় ছুরিকাঘাতে আরিফুল ইসলাম সজল (১৯) নামে এক কলেজছাত্রকে খুন হয়েছেন।

মঙ্গলবার (২৯ অক্টোবর) সন্ধ্যার দিকে হাজারীবাগের রায়েরবাজারে এ ঘটনা ঘটে।

রাত সাড়ে ৯টার দিকে ওই কলেজছাত্রকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এর আগে ।

সজল মোহাম্মদপুর সরকারি কলেজের ইন্টার দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তার বাসা চকবাজারের ইসলামবাগে। পরিবারের তিন ভাইবোনের মধ্যে তিনি ছিলেন মেজো।

নিহতের স্বজনরা জানান, সজল তার বান্ধবীর সঙ্গে সন্ধ্যায় রায়েরবাজার ব্রিজের দাঁড়িয়ে কথা বলছিলেন। এসময় কয়েকজন কিশোর মেয়েটিকে যৌন হয়রানি করে। এ সময় সজল এর প্রতিবাদ করে। একপর্যায়ে তাদের মধ্যে ঝগড়া বাধে। এসময় ওই কিশোরদের মধ্যে একজনকে চড় মারে সজল। এরপর ওই কিশোরেরা ঘটনাস্থল থেকে চলে যায়। পরবর্তীতে সজল তার কয়েকজন বন্ধুকে ফোন দিয়ে এনে ওই কিশোরদের আবার খুঁজে মারধর করে।

পরে ওই কিশোররা দলবলে এসে সজলকে বাঁশ দিয়ে পেটায় ও ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তার চিৎকারে স্থানীয়রা আহত অবস্থায় সজলকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাজারীবাগ থানার ইন্সপেক্টর (অপারেশন) কাজী শরিফুল ইসলাম জানান, নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। বর্তমানে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেকের মর্গে রাখা হয়েছে। এ ব্যাপারে বিস্তারিত জানার চেষ্টা চলছে।

Ads
Ads