চট্টগ্রামে ই-কমার্স বাজার২৪ লিমিটেডের দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

  • ১৯-Oct-২০১৯ ০৫:১৫ অপরাহ্ন
Ads

:: চট্টগ্রাম ব্যুরো ::

বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের আগ্রাবাদে শনিবার (১৯ অক্টোবর) শাংগ্রিলা চাইনিজ রেস্টুরেন্ট জাতীয় দৈনিক ভোরের পাতা গ্রুপের প্রতিষ্ঠান বাজার-২৪ লিমিটেডের সিইও ডা. সফিকুর রহমান ও সভাপতি আবু সাইদ সহ চট্টগ্রামের প্রায় ২৫০ ডিস্ট্রিবিউটরদের নিয়ে “বাজার২৪.লিমিটেডের” দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। 

দিনব্যাপী এই কর্মশালা সকাল ১০টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত চলে।  বিপুল সংখ্যক গ্রাহক, ই-সপ, ই-সুপার সপ, ই-ডিলাক্স সপ এর প্রতিনিধি এবং চট্টগ্রাম বাজার-২৪ এর বিভাগীয় লিডার ও শুভানুধ্যায়ীদের নিয়ে অনুষ্ঠিত হয় প্রশিক্ষণ কর্মশালা।  এছাড়াও চট্টগ্রাম বিভাগে প্রতিষ্ঠানটির ব্যবসায়িক কার্যক্রম প্রসারের জন্য বিক্রয়কর্মীদের দিক নির্দেশনা ও বিশেষ প্রশিক্ষণ দেওয়া হয়।

উক্ত কর্মশালায় প্রধান অতিথি ছিলেন চট্রগ্রাম সরকারি সিটি কলেজের প্রিন্সিপ্যাল ঝর্না খানম, প্রধান আলোচক ছিলেন বাজার-২৪ লিমিটেডের সি ই ও ডাঃ সফিকুর রহমান, চট্রগাম সিটি সুপার ডিলাক্সের প্রপাইটর আবু সাইদ।

“বাজার২৪ লিমিটেডের” এর প্রশিক্ষণ কর্মশালার প্রধান অতিথির বক্তব্যে চট্রগ্রাম সরকারি সিটি কলেজের প্রিন্সিপ্যাল ঝর্না খানম বলেন, আমি চট্রগ্রামবাসীকে বাজার২৪ এর পণ্যগুলো ব্যাবহারের জন্য আহ্বান করার পাশাপাশি প্রতিষ্ঠানের আশু উন্নতি কামনা করছি এবং বাজার২৪ এর সাথে আমি নিজেও সম্পৃক্ত থেকে এর ব্যাবসায়িক প্রচারের জন্য কাজ করে যাব।

এসময় “বাজার২৪.লিমিটেডের” বিদ্যমান ও নতুন যেসব পণ্য এসেছে সেগুলো চট্টগ্রামবাসীর কাছে কিভাবে জনপ্রিয় করে তোলা যায় তার জন্য উপস্থিত বিভাগীয় লিডার ও বিক্রয়কর্মীদের বিশেষ প্রশিক্ষণ দেওয়া হয়।

এর আগে গত ১৮ অক্টোবর, চট্টগ্রামে বাজার-২৪ লিমিটেড আনুষ্ঠানিকভাবে শুভযাত্রার সময় চট্টগ্রাম সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দীন যুব সমাজের জন্য ড. কাজী এরতেজা হাসানের এই অসাধারণ উদ্দোগকে শুভকামনা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং বাজার-২৪ লিমিটেডের পণ্য প্রচারের সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। 

এসময় “বাজার২৪.লিমিটেডের” এর চেয়ারম্যান, এফবিসিসিআই পরিচালক, দৈনিক ভোরের পাতা-দ্যা ডেইলী পিপলস্ টাইম এর সম্পাদক ও প্রকাশক ড. কাজী এরতেজা হাসান’র শুভেচ্ছা উপহার স্বাধীনতা পরবর্তী বছর ১৯৭২ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সময়  বাংলাদেশের প্রথম হস্তলিখিত সংবিধানের কপি ও মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে তার লেখা ‌‌‌'জননেত্রী শেখ হাসিনার ধর্মচিন্তা' বইটি তার পক্ষ থেকে সিটি মেয়র আ. জ. ম নাছির উদ্দীন’র হাতে তুলে দেন প্রতিষ্ঠানটির সিইও ডা. সফিকুর রহমান।

Ads
Ads