সখীপুরে গরিব-দুস্থদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ

  • ১৩-Oct-২০১৯ ০৮:৩৩ অপরাহ্ন
Ads

:: সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি ::

সখীপুরে অসহায় গরিব-দুস্থদের মাঝে ঢেউটিন ও নির্মাণ খরচ বাবদ চেক বিতরণ করা হয়েছে। রোববার দুপুরে উপজেলা পরিষদ হল রুমে এ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয় স‚ত্রে জানা গেছে, উপজেলা প্রশাসন ও দূর্যোগ ব্যবস্থাপনা ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে বরাদ্দকৃত উপজেলার বিভিন্ন গ্রামের ৯৩ জন উপকারভোগীর মাঝে ৯৮ বান্ডিল ঢেউটিন ও ২লাখ ৭৯ হাজার টাকার চেক বিতরণ করা হয়। বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মো. আমিনুর রহমানের সভাপতিত্বে স্থানীয় সংসদ সদস্য এড. জোয়াহেরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুস্থদের মাঝে ঢেউটিন ও চেক তুলে দেন।

এ সময় উপজেলা আ.লীগের সভাপতি কুতুব উদ্দিন আহম্মেদ, সাধারণ সম্পাদক শওকত সিকদার, সহকারী কমিশনার (ভ‚মি) আয়শা জান্নাত তাহেরা, সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন, প্রেসক্লাবের সভাপতি শাকিল আনোয়ার, সাধারণ সম্পাদক এনামুল হক, মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা আক্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. এরশাদুল আলম, কালিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ কামরুল হাসান, বি আর ডি বি চেয়ারম্যান কে.বি.এম রুহুল আমিন, উপজেলা যুবলীগের আহŸায়ক এম.এ সবুর প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে রোববার সকালে আন্তর্জাতিক দুর্যোগ ও প্রশমন দিবস উদযাপন এবং  বাল্য বিবাহ নিরোধ দিবস উপলক্ষে পৃথক শোভাযাত্রা,র‌্যালী ও সমাবেশ করা হয়

Ads
Ads