ঋণের বোঝা: স্ত্রী-ছেলেকে হত্যার পর স্বামীর আত্মহত্যা!

  • ১০-Oct-২০১৯ ০৬:৫৩ অপরাহ্ন
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

রাজধানীর মিরপুরের কাফরুল থানার মিরপুর ১৩ নম্বর সেকশনের একটি বাসা থেকে নারীসহ তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে মিরপুর ১৩ নম্বর সেকশনের বি-ব্লকের ৫ নম্বর সড়কের ১০ নম্বর বাড়ির একটি ফ্ল্যাট থেকে এই লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- সরকার মোহাম্মদ বা‌য়েজিদ (৪৭) ও তার স্ত্রী অঞ্জনা আক্তার (৪০) এবং তাদের ছেলে মো. ফারহান (১৭)। ফারহান মিরপুর কমার্স কলেজে একাদশ শ্রেণির ছাত্র ছিল।

প্রতিবেশিদের ধারণা, আর্থিক অনটন, ব্যবসা‌য়ে ধস ও ব্যাংক‌ ঋণে বোঝা বই‌তে না পারায় মিরপু‌রের গা‌র্মেন্টস ব্যবসায়ী বা‌য়েজীদ তার স্ত্রী অঞ্জনা ও ছে‌লে ফারহান‌কে খাবা‌রের সা‌থে বিষ মি‌শি‌য়ে হত্যা ক‌রে নি‌জে গলায় ফাঁস নি‌য়ে আত্মহত্যা ক‌রেন।

স্থানীয়রা জানান, রা‌তে বা সকা‌লে কোন একসময় এ ঘটনা ঘ‌টে। পা‌শের ফ্ল্যা‌টের বা‌সিন্দারা তা‌দের কোনও সাড়া না পে‌য়ে দরজা ভে‌ঙে বা‌য়েজী‌দের ঝুলন্ত লাশ দেখ‌তে পে‌য়ে পু‌লিশ‌কে খবর দেয়। এসময় বা‌য়েজী‌দের ঘ‌রের দেয়া‌লে নানা রকম লেখাও দেখ‌তে পায় স্থানীয়রা।

এ ব্যাপারে কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিমুজ্জামান ব্রেকিংনিউজকে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হচ্ছে। পরে মরদেহের ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হবে। আলামত সংগ্রহের জন্য সিআইডি এসেছে। বিস্তারিত কিছুক্ষণ পরে জানাতে পারবো।  

Ads
Ads