আপনার একটি টাকায় বাঁচতে পারে টাঙ্গাইলের মেধাবী ছাত্রী আনিকা

  • ৮-Oct-২০১৯ ০২:৪২ অপরাহ্ন
Ads

:: আব্দুস সাত্তার, প্রতিনধি টাঙ্গাইল ::

টাঙ্গাইলের সদর উপজেলার তারুটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর মেধাবী ছাত্রী আনিকা বাঁচতে চায়। অর্থের অভাবে চিকিৎসা হচ্ছে না তার।ধীরে ধীরে মুত্যুকে আপন করে নিচ্ছে সে।তাকে বাঁচতে প্রয়োজন ২৫ লাখ টাকা।

আনিকার পিতা তারুটিয়া গ্রামের খাইরুল আজিম মিল্টন একটি বেসরকারী প্রতিষ্ঠানে কর্মরত।তার কাছে ২৫ লাখ টাকা হয়তো পাহাড় সমান।কিন্তু আমাদের দেশের ১৭ কোটি মানুষের মধ্যে ২৫ লাখ মানুষ যদি তাদের ছেলে মেয়েদের জন্য বরাদ্দকৃত টিফিনের টাকা থেকে একটি করে টাকা আনিকার চিকিৎসা জন্য পাঠান হয়তো বাঁচানো যাবে তাকে।

আনিকার মা বলেন, আমার মেয়ে আনিকা মেধাবী ছাত্রী। ও দীর্ঘদিন যাবৎ জটিল (ফ্রালাসেমিয়া মেজর) রোগে ভূগতেছে। প্রতিমাসে তাকে বাঁচাতে রক্ত দিতে হয়। এযাবৎ কাল তার পিতা নিজ অর্থে এবং বিভিন্ন আত্মীয়-স্বজন ও বন্ধু বান্ধবের সহযোগিতা নিয়ে চিকিৎসা চালিয়ে আসছেন।

দীর্ঘদিন চিকিৎসার কারনে অর্থের অভাবে বর্তমানে আনিকার চিকিৎসা করানো সম্ভব হচ্ছে না। ডাক্তার বলেছেন তার বোনমেরু প্রতিস্থাপন করতে হবে ভারতের চেন্নাই এ্যাপলো হাসপাতালে। সম্ভাব্য খরচ হবে প্রায় ২৫ লাখ টাকা। তার বাবার সম্পত্তি বিক্রি করেও ব্যয়বহুল এ চিকিৎসার জন্য এত টাকা সংগ্রহ করা সম্ভব হচ্ছেনা। তাই আনিকারকে বাঁচাতে দেশের ১৭ কোটি মানুষের মধ্যে ২৫ লাখ মানুষের কাছে একটি করে টাকা আনিকার চিকিৎসার জন্য আর্থিক সহায়তা কামনা করেছেন।

আনিকার পিতা খায়রুল আজিম মিল্টনের একাউন্ট নাম্বার- ০১০৩১২১০০০৭১২৭২ মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড, কাওরান বাজার শাখা, ঢাকা।

Ads
Ads