শোভন-রাব্বানীকে নিয়ে যা বললেন পার্থ

  • ৫-Oct-২০১৯ ০৬:০১ অপরাহ্ন
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

বাংলাদেশ জাতীয় পার্টির চেয়ারম্যান (বিজেপি) আন্দালিভ রহমান পার্থ বলেছেন, ‘শোভন-রাব্বানীর তেমন কোনো দোষ নেই। তারা তো কোনো সিস্টেমের বাইরে নয়।’

সম্প্রতি লন্ডনে ‘প্রবাস সংলাপ’ অনুষ্ঠানে ক্যাসিনো বাণিজ্য নিয়ে কথা বলতে গিয়ে এ কথা বলেন আন্দালিভ পার্থ।

পার্থ বলেন, শোভন আর রাব্বানী ৮০ বা ৮৫ কোটি টাকা ঘুষ চেয়েছে, কিন্তু এতে সমস্যাটা কোথায়? তারা তো কোনো সিস্টেমের বাইরে নয়। তারা দেখছে যে ৭ হাজার কোটি টাকা বেসিক ব্যাংক খেয়ে ফেলছে, ১ লাখ কোটি টাকা পাচার হয়ে যাচ্ছে, মুজিব কোট আগে বশির টেইলার্স বানাতো, এখন দেখা যাচ্ছে সেটা ব্রিয়নি বা আরমানি বানাচ্ছে, মহাসচিবদের হাতে রোলেক্স ঘড়ি, সবার লাইফস্টাইল চেঞ্জ হয়ে যাচ্ছে, মহিউদ্দিন খান আলমগীর ব্যাংক খেয়ে ফেলছে, এ গাড়ি নিয়ে গেছে, ও লুট করছে- তাহলে ওদের দোষটা কোথায়? পার্থ’র মতে এটা সিস্টেমেরই একটা অংশ।

যারা লোকাল প্লান্টের ক্যাপাসিটি বৃদ্ধি করে তারে তারে টাকা নেয়, ব্যাংক খালি করে ফেলছে, ১ লাখ কোটি টাকা সিঙ্গাপুরে পাচার হচ্ছে, এটা তো শোভন রাব্বানীরা বুঝছে না, ওরা শুধু শুনছে। ওরা তাহলে ভাবছে যে আমরা কি করবো!

ক্যাসিনো অভিযান প্রসঙ্গে পার্থ বলেন, এই ক্যাসিনো বা শুদ্ধি অভিযান তো অনেকদিন থেকে চলছে, প্রায় ৮-৯ বছর। এগুলো যারা করছে, এর মাঝে সম্রাটের নাম আসছে, অনেকের নাম আসছে। কিন্তু এরা তো পাওয়ার প্লান্টের ক্যাপাসিটি প্রাইসের মতো চালাক নয় যে ৮ বা ১০ হাজার কোটি টাকা বিদেশে পাঠিয়ে দিয়ে বিলিয়োনিয়ার হবে। এরা তো একটা ব্যাংকও খেয়ে ফেলতে পারে না। এরা পারে লোকাল ব্যবসা করতে। এজন্য এরা এটাই চিন্তা করেছে।

মাদক নিয়ে কথা বলতে গিয়ে আন্দালিভ রহমান পার্থ বলেন, ‘ইয়াবা বদি ঘুরতেছে। তার ওয়াইফ মেম্বার অব পার্লামেন্ট। দরবেশ, যারা শেয়ার বাজার কেলেঙ্কারিতে জড়িত, তারা পার্লামেন্টে। এমপিদের নামে এত কথা। আপনি যদি কুমির মারার জন্য নদী সেচেন, তবে মাছ মারা যাবে, কুমির তো ডাঙ্গাতেও থাকে।’

Ads
Ads