সংসদ সদস্য হিসেবে উপার্জিত সব টাকাই দান করলেন শেখ জুয়েল

  • ৪-Oct-২০১৯ ০৯:৫৬ অপরাহ্ন
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

সংসদ সদস্য হিসেবে পাওয়া বেতন ও সুবিধাদির পাওয়া সব টাকাই মানব কল্যানে দান করেছেন বঙ্গবন্ধুর ভ্রাতুষপুত্র সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল। তিনি বলেন, দুই মাসের সংসদ হিসাবে উপার্জিত অর্থ তিনি মাদ্রাসার উন্নয়নে অনুদান দিয়েছেন।

তিনি আরো বলেন, পর্যায়ক্রমে তিনি সংসদ সদস্য হিসাবে যে অর্থ উপার্জন করে তার সবটাই সেবা মূলক প্রতিষ্ঠানের উন্নয়নের কাজে ব্যায় করবেন।

জানা যায়, নগরীর ১০টি মাদ্রাসায় ৩০ হাজার করে মোট ৩ লাখ টাকা দিয়েছেন সংসদ সদস্য।

অনুদান প্রাপ্ত মাদ্রাসাগুলো হলো, নগরীর শিপইয়ার্ড মাদ্রাসারোডের লবনচরা এলাকার ইব্রাহীমিয়া এতিমখানা ও বহুমুখী দাখিল মাদ্রাসা, হযরত বুড়ো মৌলভী (রঃ) দরগাহ মসজিদ, মাদ্রাসা, এতিমখানা ও লিল্লাহ বোর্ডিং, নতুন বাজারের আশুরা মাহমুদিয়া ছিদ্দিকিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা, মুসলমান পাড়ার আল-জামেয়াতুল মোহাম্মদিয়া আরাবিয়া মহিলা মাদ্রাসা, খান জাহান আলী রোডের খানজাহান আলী (রহ.) রহমানিয়া মাদ্রাসা, দেবেন বাবু রোডের নূরানী তা’লীমুল কুরআন মাদ্রাসা, ইকবাল নগর মসজিদ রোডের ইকবাল নগর হাফিজিয়া ফোরকানিয়া মাদ্রাসা ও এতিমখানা, ছোট বয়রা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে ফজলুল উলুম বহুমুখী মাদ্রাসা ও এতিমখানা, বি কে রায় রোড শেখপাড়ার আস্তানা দারুল কুরআন হাফিজিয়া ও এতিমখানা, লিল্লাহ বোর্ডিং, শিপইয়ার্ড লবনচরা মাদ্রাসা রোডের ইসলামাবাদ লবণচরা ইব্রাহীমিয়া এতিমখানা।

তিনি বৃহষ্পতিবার দুপুরে খুলনা প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এই তথ্য জানান। খুলনা প্রেসক্লাবে খুলনা মহানগর আওয়ামী লীগ আয়োজিত এই সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য এস এম কামাল, খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজানসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। সংবাদ সম্মেলন শেষে প্রতিবেদকের প্রশ্নের জবাবে এই তথ্য দেন তিনি।

Ads
Ads