'ক্যাসিনো থেকে শুরু করে দুর্নীতিবাজ কেউই পার পাবে না'

  • ১-Oct-২০১৯ ০৬:৩১ অপরাহ্ন
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, ক্যাসিনো থেকে শুরু করে দুর্নীতিবাজ কেউই পার পাবে না। কোনো দল দেখে শুদ্ধি অভিযান চালানো হয় না। সন্ত্রাসী, চাঁদাবাজ, দুর্নীতিবাজ কোন দলের তা শেখ হাসিনা দেখে না।

মঙ্গলবার (১ অক্টোবর) দুপুরে চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত জাতীয় সংগঠন 'পদক্ষেপ বাংলাদেশ' এর সমাপনী অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, সরকারপ্রধান যেভাবে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন দেশের মানুষ তাকে সমর্থন দিয়ে যাচ্ছে। এই শুদ্ধি অভিযান শুধু ঢাকা শহরে নয়, চাঁদপুরসহ সারাদেশেই অব্যাহত থাকবে।

মন্ত্রী বলেন, দেশের শিক্ষা, সংস্কৃতি, কৃষ্টি এবং পর্যটনশিল্পকে আন্তর্জাতিক অঙ্গনে বিকশিত করে আমাদের ঐতিহ্য রক্ষা করতে হবে। আর তা বাস্তবায়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে শুরু করেছে পদক্ষেপ বাংলাদেশ।

বাংলাদেশের ইলিশ স্বাদ আর গন্ধের জন্য গোটা বিশ্বে সমাদৃত। তার মধ্যে শুধু চাঁদপুরের পদ্মা-মেঘনার ইলিশই একটা আলাদা জায়গা করে নিয়েছে, যোগ করেন তিনি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, পুলিশ সুপার মাহবুবুর রহমান, জেলা আওয়ামী লীগ সভাপতি নাসিরউদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল, পদক্ষেপ বাংলাদেশের সভাপতি বাদল চৌধুরী, সাধারণ সম্পাদক জান্নাতুন নিসা প্রমুখ।

Ads
Ads