চাঁদাবাজ কমিশন বানিজ্যদেরএখন জেলে পচার সময়!

  • ২৩-Sep-২০১৯ ০২:২৪ পূর্বাহ্ণ
Ads

:: পীর হাবিবুর রহমান ::

রাস্তার ফকির জিকে শামিম যখন বুয়েট পাশ প্রধান প্রকৌশলীদের দেড় হাজার কোটি টাকা ঘুষ দেয়, তখন আরো কত জায়গায় কত দিয়েছে? জিকে শামিমরা রাজনীতির ক্ষমতা ও দেশের পচে যাওয়া মেধাবি প্রকৌশলীদের দেয় আর তারা চেটেচুটে এবং হাঙ্গরের মতোন খায় বলে সকল উন্নয়ন কাজ একজন পায়। হয়ে ওঠে মাফিয়া ডন।

ঘরে টাকার খনি মাদকের ভান্ডার। মডেল মদ টাকা সাপ্লাই তাদের নোংরা বানিজ্যের শিল্প।বেশ্যার দালাল মাফিয়াদের জন্য আর কেউ ঠিকাদারি ব্যাবসা করে জীবন যাপন করতে পারবেনা! এটা হয়?

সব প্রকৌশল দফতরে সারাদেশে সবার জন্য টেন্ডার ও ব্যাবসার দড়জা খুলে দিতে হবে।

ডিসি লম্পট,ভিসি নীতিহীন লোভী লুটেরা ও গুন্ডা লালনকারি অসভ্য।এদের হাতে বিশ্ববিদ্যালয় নিরাপদ করতে তাড়াতে হবে।জেলে দিতে হবে।

মাদক জঙ্গিবাদের মতোন লুটেরা চাঁদাবাজ কমিশন বানিজ্য ও বেইনি টাকা কামিয়ে যারা রাজনীতির নামে কাচা টাকা আলিশান বাড়ি করে, জমি কিনে, ভোগ বিলাসের দম্ভে পতিত হয়,এদের আজ জেলে পচার সময়।এ রা গনঅসন্তোষ ও নিজের অপরাধের ভয়ে গানম্যান নিয়ে চলে।মানুষকেই তাদের ভয়।

এমটি নেতা মন্ত্রী সরকারি কর্মকর্তা যারা লুটের প্লাবন ঘটিয়ে ক্ষমতাধরদের কমিশন দেন,বড় লজ্জা লাগে।এদের ধরে কঠোর শাস্তি দিতে হবে।দেশটা সবার,লুটেরা ভাবে তাদের নিজের। কিন্তু মানুষ সৎ দেশপ্রেমিক।দানবের পরাজয় অনিবার্য।জাগো দেশ জাগো।

(ফেসবুক থেকে নেয়া)

Ads
Ads