ড. কাজী এরতেজা হাসানের সঙ্গে ছাত্রলীগের ভারপ্রাপ্ত শীর্ষ দুই নেতার সৌজন্য সাক্ষাত

  • ২২-Sep-২০১৯ ০৮:৩৪ অপরাহ্ন
Ads

:: নিজস্ব প্রতিবেদক ::

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া বাংলাদেশ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য শুক্রবার রাতে ভোরের পাতা, দ্যা পিপলস টাইমস সম্পাদক ও প্রকাশক, এফবিসিসিআই পরিচালক ও আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প বাণিজ্য ও ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য ড. কাজী এরতেজা হাসানের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন। 

ছাত্রলীগের সর্বোচ্চ অভিভাবক, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার সঙ্গে আনুষ্ঠানিকভাবে সাক্ষাতের পর দিনই গণমাধ্যমের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে ভোরের পাতার সম্পাদকের গুলশানের বাজার২৪ লিমিটেডের অফিসে এ সাক্ষাত অনুষ্ঠিত হয়। 

দীর্ঘ দেড় ঘন্টারও বেশি সময় ধরে ড. কাজী এরতেজা হাসান ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের ওপর শেখ হাসিনার অর্পিত দায়িত্ব পালনে সততা, নিষ্ঠা এবং পরিশ্রম করার জন্য অনুরোধ করেন। এমনকি গণমাধ্যমের সাথে সুসম্পর্ক বজায় রাখারও পরামর্শ দেন দুই শীর্ষ নেতাকে। 

সৌহার্দপূর্ণ আলোচনায় ছাত্রলীগের শীর্ষ দুই নেতাও শেখ হাসিনার সম্মান রক্ষায় সর্বোচ্চ চেষ্টা করার অঙ্গীকার ব্যক্ত করেছেন। 

সাক্ষাত শেষে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের হাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বাধীন হস্তলিখিত স্বাধীন বাংলাদেশের প্রথম সংবিধানের কপি এবং ড. কাজী এরতেজা হাসান সম্পাদিত জননেত্রী শেখ হাসিনার ধর্মচিন্তা বইটি উপহার হিসাবে তুলে দেন। 

এ সময় বাজার২৪.লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা ডা. শফিকুর রহমান উপস্থিত ছিলেন।

Ads
Ads