বিএনপিতে নেতৃত্বের অভাবেই ছাত্রদলের কাউন্সিল বন্ধ: কাদের

  • ১৪-Sep-২০১৯ ০৩:২১ অপরাহ্ন
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

বিএনপির ছাত্র সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদলের কাউন্সিল শেষ মুহূর্তে আদালতের নির্দেশে স্থগিত হয়ে যাওয়ার পেছনে সরকারের কোনো হাত নেই বলে জানিয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন ‘জনগণের ক্ষমতায়ন দিবস’ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি। রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

কাদের বলেন, ছাত্রদলের সম্মেলন বাতিলের জন্য বিএনপির নেতৃত্বই দায়ি, এতে আওয়ামী লীগের কোন দায় নেই। বিএনপিতে নেতৃত্বের অভাবেই কোন্দল ও সংকটের সৃষ্টি হচ্ছে।

তিনি দাবি করেন, শেখ হাসিনার মতো সৎ সাহস ও সঠিক নেতৃত্বের কারণেই অপকর্ম করে পার পায়নি আওয়ামী লীগের কোনো নেতা।

তিনি বলেন, শেখ হাসিনার উন্নয়ন অর্জন দেখলে এই দেশে অনেকের আঁতে ঘাঁ লাগে, যন্ত্রণা শুরু হয়। শেখ হাসিনার উন্নয়ন অর্জন ও তার অপ্রতিরুদ্ধ অগ্রযাত্রা বাংলাদেশের বিরোধী রাজনীতির জন্য সংকটের কালো ছায়া নেমে এসেছে।

প্রসঙ্গত, দীর্ঘ ২৭ বছর পর আজ শনিবার ছাত্রদলের ৬ষ্ঠ জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে বৃহস্পতিবার রাতে আমান উল্লাহ আমান নামে ছাত্রদলের সাবেক এক নেতার আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার সিনিয়র সহকারী চতুর্থ জজ আদালত এই কাউন্সিলে স্থগিতাদেশ দেয়।

 

/কে 

Ads
Ads