মনে রাখিস, মুজিব কন্যার হাতেই তোদের কালো হাত ভেঙ্গে যাবে

  • ১৪-Sep-২০১৯ ১২:৫০ পূর্বাহ্ণ
Ads

::পীর হাবিবুর রহমান::

বালিশের দাম আকাশে উঠিয়ে হারাম খাবি? খা, খেতে থাক।বইয়ের দাম সাত আসমানে তুলে লুটবি? লুটে নে, লুটেরা। একটি ঢেউ টিনের দাম এক লাখ? এমন ভূতুড়ে হিসেবে কামাবি? কামা। এতিমের কুরবানির চামড়া দিসনি তো কি হয়েছে? দুহাত ভরে মুজিব কন্যার উন্নয়ন লুটে নিচ্ছিস? নে। নিতে থাক। কৃষকের ধানসহ কৃষিপণ্যের দাম ঠিকমত না দিয়ে মানুষকে ভেজাল খাদ্য খাইয়ে অঢেল সম্পদের মালিক হবি? হ। ডিসি অফিস বালাখানা, মাদ্রাসা শিক্ষক ইমাম ও আধুনিক শিক্ষকরা সিরিজ ধর্ষক! নষ্ট সমাজে ইষ্ট লন্ডনের বিতাড়িত দেহপসারিনীও এখন বড় মিডিয়া ষ্টার সাজে, মুজিব বর্ষের কমিটিতে ঠাঁই পায় কুখ্যাত রাজকার পুত্র ও সেদিনের আওয়ামী লীগ বিদ্ধেষী সুবিধাবাদীরা! এখানেও বাজেট খাবি?

কতলাখ হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছিস? কর।বেগম পাড়া থেকে দেশে দেশে অর্থ সম্পদ গড়েছিস? গড়ে নে।শেয়ার বাজার থেকে কতবার কত হাজার কোটি টাকা লুটেছিস মনে পড়ে???? মনে কর। ব্যাংকিখাত লুটে লুটে আজ রুগ্ন পঙ্গু। তোরা নি:স্ব করে দিচ্ছিস! দে। দিতে থাক।

দেশের স্বাস্হ্য খাত থেকে এমন কোন খাত নেই যেখানে দূর্নীতি নেই। পুকুর খনন থেকে ওয়াসার প্রকল্প, বিশুদ্ধ পানি নিয়ে দল বেধে বিদেশ সফর। আদর্শহীন একদল রাজনীতিবিদ মন্ত্রী, এমপি, সরকারি কর্মচারী, ঠিকাদার, মধ্যস্বত্তভোগী দালাল আর হাঙ্গরের মতোন অর্থের নেশায় সবখানে থাবা! থাবা বাবা থাবা দে, লুটে নে। নে লুটে নে। ভুলেই গেছিস তোরা মৃত্যু সবার অনিবার্য ও কাফনের কোন পকেট নেই।হরিলুটের জলসায় আজ সবাই শাসক দল,মুজিব বন্দনা করে রাজাকারপুত্রগনরা। মুজিববর্ষ উদযাপনেও বেহায়া সুবিধাবাদের মুখ! সরকারি কর্মকর্তা কর্মচারীর বেতন বাড়লেও কমেনা রাক্ষুসে ক্ষিধে আর দাপট!

হারামখোর লুটেরার দল, ৭৫পর তোরা কোথায় ছিলি? কে ছিলো তোদের বাপ? মার্শাল ল জমানায় কার বন্দনা করেছিলি চরিত্রহীনের দল? লাজ শরম নেই, আছে কেবল লোভ আর লাভ ও সুবিধা! আজ তোরা সবখাতে লুটছিস। লুটে নে। নিতে থাক। বলে যা, ২০০১ সালের পর তোরা কোথায় ছিলি যখন বিএনপি জামাত জঙ্গি শাসন, একুশের গ্রেনেড? ওখানে লুটে তাদের বিপদে কেটে পড়িসনি, জার্সি বদল করে কি সুন্দর আদর্শহীনদের হাত ধরে শাসক দল হয়ে গেছিস! এভাবে কতদিন?

বঙ্গবন্ধু কি তোদের মতোন বেহায়া ডাকাত চোর চেছড়াদের জন্য দেশটা স্বাধীন করেছিলেন? পরিবার পরিজনসহ জীবন দিয়েছিলেন? মুজিব কন্যা শেখ হাসিনার নেতৃত্বে তার নেতা কর্মী দীর্ঘ লড়াই করেছিলো, জীবন দিয়েছিলো? তোদের লুটপাট ও ভোগবিলাসের জন্য? কোন লুটপাটে প্রকৃত আদর্শিক রাজনৈতিক নেতাকর্মী নেই। অথচ যেখানে চোখ পড়ে সেখানে তোদের কালোহাত দেখতে হয় কেনো? মনে রাখিস, মুজিব কন্যার হাতেই তোদের কালো হাত ভেঙ্গে যাবে। গণরোষের লেলিহান আগুনে পুড়ে তোদের অবৈধ সম্পদ ও লুটের অর্থের পাই পাই হিসেব দিতে হবে।

লেখক: নির্বাহী সম্পাদক, বাংলাদেশ প্রতিদিন
(ফেসবুক স্ট্যাটাস থেকে)

re ...

Ads
Ads