অগ্নিদগ্ধ হয়ে দুদক পরিচালকের স্ত্রীর মৃত্যু

  • ১২-Sep-২০১৯ ০৫:৫৮ অপরাহ্ন
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

রাজধানীর উত্তরায় দুদক পরিচালক মুহাম্মদ ইউসুফের বাসায় আগুনে দগ্ধ হয়ে তার স্ত্রী মোছাম্মদ তানিয়া মারা গেছেন। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

উত্তরা পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আলম সিদ্দিকী জানান, লাশ ময়নাতদন্তের পর পরিবারের কাছে দেয়া হবে। মৃতের শরীরের বেশির ভাগই আগুনে পুড়ে গেছে। পরে হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে জানানো হয়, বুধবার সন্ধ্যায় রাজধানীর উত্তরায় ৬ নম্বর সেক্টরের ৪ নম্বর সড়কের ১ নম্বর বাড়িতে এ ঘটনা ঘটে। ৬ তলা ওই ভবনের দোতলায় আগুনের সূত্রপাত হয়। পরে বাসার ভেতর থেকে ওই নারীকে দগ্ধ অবস্থায় বের করে আনা হয়।

তবে আগুনের কারণ এখনো জানা যায়নি। ধারণা করা হচ্ছে বাসার গ্যাস থেকে আগুনের সূত্রপাত হতে পারে। গুনের খবর পেয়ে তাদের একটি ইউনিট সেখানে যায়। কিন্তু তারা পৌঁছার আগেই বাড়ির লোকজন আগুন নিভিয়ে ফেলে।

নিরাপদ খাদ্য কর্তপক্ষের সদস্য মাহবুব কবির মিলন ফেসবুকে লিখেছেন, 'বাচ্চাদের মতো কান্না শুনলাম। কথা বলতে পারিনি। মাথা কাজ করছে না। ইউসুফের স্ত্রী আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। ডেডবডি এখন সিএমএইচ মরচ্যুয়ারিতে আছে। এরপর উত্তরা বাসায় নিয়ে যাওয়া হবে। কোথায় দাফন হবে তা ঠিক হয়নি।'

মুহাম্মদ ইউসুফ সোশ্যাল মিডিয়ায় পরিচিত। শাহজালাল বিমানবন্দরের অনিয়ম রোধ ও শৃঙ্খলা ফিরিয়ে আনতে কার্যকর ভূমিকা পালন করে আলোচনা আসেন ইউসুফ। পরে তাঁকে দুদক পরিচালক করা হয়।

Ads
Ads