মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহের বিরুদ্ধে প্রতিবাদ গড়ে তুলতে হবে: পুলিশ সুপার আব্দুল মোমেন

  • ৫-Sep-২০১৯ ০৭:৫২ অপরাহ্ন
Ads

:: মোঃ জামাল মল্লিক, শরীয়তপুর ব্যুরো ::

শরীয়তপুর জেলা পুলিশ সুপার আব্দুল মোমেন বলেছেন, মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহ এ তিনটি সামাজিক ব্যাধি। আমাদের সকলের একত্রিত হয়ে মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহের বিরুদ্ধে প্রবল প্রতিবাদ গড়ে তুলতে হবে। তাহলে আমরা সফল হতে পারবো। প্রতিটি পরিবারকে খেয়াল রাখতে হবে আপনার সন্তান কার সাথে চলে,কোথায় যায়। আপনি যদি দেখেন আপনার সন্তান কোনো মাদক সেবনকারীর সাথে চলে তাহলে তাকে ফিরিয়ে আনুন এবং  মাদক সেবনকারীর সাথে চলাফেরা বন্ধ করুন। মাদক বিক্রয়কারী ও সেবনকারীকে পুলিশের হাতে তুলে দিন। তাহলেই সম্ভব  মাদক মুক্ত সমাজ গড়া।

বৃহস্পতিবার (০৫ সেপ্টেম্বর) বেলা ১২টায়  শরীয়তপুর পৌরসভার হাতেম ঢালী মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে  জেলা কমিউনিটি পুলিশিং ফোরাম কর্তৃক আয়োজিত মাদক,বাল্যবিবাহ, ইভটিজিং এবং জঙ্গিবাদ বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, মাদক, বাল্যবিবাহসহ সামাজিক অপরাধগুলো রোধ করতে হলে আমাদের সকলকে যে যার অবস্থান থেকে কাজ করতে হবে। এর বিরুদ্ধে সামাজিক আন্দোলনে শরিক হতে হবে। সামাজিক আন্দোলন ব্যতিত মাদক,বাল্যবিবাহ ও জঙ্গিবাদ নির্মূল করা সম্ভব নয়। তোমরা মেয়েরা  সাহস করে ইভটিজিং এর প্রতিবাদ কর। ইভটিজিংকারীকে জুতা পেটা কর দেখবে সে আর ইভটিজিং করতে সাহস পাবে না।আশুন আমরা শরীয়তপুরকে সন্ত্রাস, মাদক , ইভটিজিং ও জঙ্গিবাদমুক্ত জেলা গড়ার কাজে নিজেদেরকে সম্পৃক্ত করি।

আপনারা ইভটিজিং কারিদের ধরিয়ে দিন কোনো ছাড় দেওয়া হবে না ।মোবাইল কোটের মাধ্যমে তাকে তাতক্ষনিক সাজা দেওয়া হবে।

জেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি নুর মোহাম্মদ কোতোয়ালের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহাবুব রহমান শেখ, সদর পৌরসভা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মজলিশ খান, পালং মডেল থানার ওসি তদন্ত হুমায়ন, ওসি অপারেশন আশরাফ, ৬নং ওয়াডের সাবেক কাউন্সিলর আব্দুস সামাদ বেপারী, নাসির শাহ, সমাজ সেবক ও সাংবাদিক মোঃ জামাল মল্লিক,  সমাজ সেবক মোঃ সায়েম খানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক,শিক্ষার্থী ও অভিবাক বৃন্দরা উপস্থিত ছিলেন।

Ads
Ads