ফুটবল খেলা নিয়ে হামলায় আহত ১৪ ছাত্র

  • ৫-Sep-২০১৯ ০৪:১৪ অপরাহ্ন
Ads

:: দশমিনা পটুয়াখালী প্রতিনিধি ::

পটুয়াখালীর দশমিনা উপজেলায় মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসা মধ্যে আন্তঃস্কুল ফুটবল টুর্নামেন্টের রণগোপালদী ইউনিয়ন ফাইনাল খেলায় বৃহস্পতিবার (০৫ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় প্রতিপক্ষের হামলায় একই বিদ্যালয়ের ১৪ ছাত্র আহত। নিরাপত্তা বিষয়ে জানতে মুঠোফোনে ওসি বললেন না না এটা রাবিস! এটা সামান্য ঘটান। 

জানা যায়, উপজেলা আউলিয়াপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয় নিজস্ব মাঠে রণগোপালদী মাধ্যমিক বিদ্যালয়ের সাথে অনুষ্ঠিত ইউনিয়ন ফাইনাল খেলার সময় হামলায় ঘটনা ঘটে। এ ঘটনায় রণগোপালদী মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র শাহজামাল (১০ম), আরাফাত (১০ম), এমাদুল (১০ম), মোক্তার (১০ম), মাঈনুল (১০ম), শামিম (১০ম), হাসান (১০ম), রাজিব (১০ম), (১০ম), আফজাল (১০ম), শাওন (১০ম), রাজিব (১০ম), মেহেদী (১০ম), রাজিব (৯ম) ও শাওন (৯ম)সহ ১৪ জনকে মারধর করে আহত করে খেলোয়ার ও স্থানীয় দর্শকরা। আহতদের উদ্ধার করে দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

এ ঘটনায় রণগোপালদী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জসীম উদ্দিন স্থানীয় সংবাদকর্মীদের জানায়, খেলা চলাকালীন সময় আউলিয়াপুর স্কুলের এক খেলোয়ার আফজালকে অবৈধ আঘাত করলে  দুই  খেলোয়ারের মধ্যে বাকবিতন্ডার ঘটনার জের ধরে বিপক্ষের খোলোয়ার ও দর্শকরা হামলা চালিয়ে এ ঘটনা ঘটিয়েছে।

এদিকে, আউলিয়াপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শহিদুল ইসলাম বলেন, দু’জন আহত হয়েছে। পরিস্থিতি খারাপ করতে ১৪ জন হাসপাতালে ভর্তি করেছে। 

হামলায় আহতর ঘটনায় উপজেলা নির্বাহী অফিসার শুভ্রা দাস বলেন, উভয় স্কুলের শিক্ষকদের নোটিশ করে বিষয়টির সত্যতা যাচাই করে যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে।

এ ব্যাপারে দশমিনা থানা অফিসার ইনচার্জ এস এম জালার উদ্দিন বলেন, না না এটা রাবিস! এটা সমান্য ঘটনা।  কোন পক্ষই এখনো অভিযোগ করেনি। নিরাপত্তায় পুলিশ ছিল। 

 

/কে 

Ads
Ads