" /> ভোরের পাতা

কারাগারে যেভাবে দিন কাটছে মিন্নির! (ভিডিও সহ)

  • ২৭-Jul-২০১৯ ০৯:৪৭ অপরাহ্ন
Ads

 

:: ভোরের পাতা ডেস্ক ::

বরগুনার চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যা মামলার প্রধান সাক্ষী ও তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি রিমান্ড শেষে রয়েছেন কারাগারে। গত ১৯ জুলাই রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়ার পর থেকে তাকে বরগুনা জেলা কারাগারে রাখা হয়।

বরগুনা জেলা কারাগারের নারী ওয়ার্ডে বর্তমানে মিন্নিসহ ১৫ জন বন্দি আছেন। রিফাত হত্যা মামলার আরও ১৩ আসামি এ কারাগারের বিভিন্ন সেলে রয়েছে। আলাদা আলাদা রাখা হলেও দিনের বেলায় তাদের দেখা হয়। কারাগারটি পরিসরে ছোট হওয়ায় আসামিদের দেখা-সাক্ষাৎ বন্ধ রাখা সম্ভব হচ্ছে না। এ নিয়ে কিছুটা বিব্রত মিন্নি। চোখের সামনে যারা স্বামীকে কুপিয়ে খুন করল তারাই এখন চোখের সামনে ঘুর ঘুর করছে। শুধু তাই নয়, এসব আসামির সঙ্গে তাকেই কিনা থাকতে হচ্ছে একই কারাগারে। বিষয়টি ভীষণভাবে কষ্ট দিচ্ছে মিন্নিকে।

কারাগারে মিন্নির সঙ্গে দেখা করেছেন তার আইনজীবী মাহবুবুল বারী আসলাম। তিনি জানান, জেলহাজতে অসুস্থ হয়ে পড়েছেন মিন্নি। তার দিন কাটছে অনেক কষ্টে। গ্রেফতারের পর তার ওপর শারীরিক ও মানসিক নির্যাতন চালানো হয়েছে। তার কাছ থেকে স্বীকারোক্তিমূলক জবানবন্দি নেয়া হয়েছে জোর করে।

Ads
Ads