নাতি-নাতনিদের জন্য রান্না করলেন প্রধানমন্ত্রী

  • ১৯-Aug-২০১৮ ১২:০০ পূর্বাহ্ণ
Ads

নিজস্ব প্রতিবেদক 

ঢাকা ওয়াসার দাসেরকান্দি পয়োশোধানাগার প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ রোববার সকালে হোটেল সোনারগাঁওয়ে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধানমন্ত্রী প্রকল্পটির ভিত্তি প্রস্তর স্থাপন করেন। এরপর অনুষ্ঠানে প্রকল্পের মডেলের ওপর প্রেজেন্টেশন প্রদর্শন করা হয়।

প্রেজেন্টেশন শেষে আয়োজকরা প্রধানমন্ত্রীকে জানান, কফির ব্যবস্থা করা হয়েছে। তাঁরা প্রধানমন্ত্রীকে কফি পানের আমন্ত্রণ জানান। কিন্তু প্রধানমন্ত্রী তাঁদের বলেন, তাঁর ফেরার ব্যস্ততা আছে। কারণ বাসায় গিয়ে তিনি নাতি-নাতনিদের জন্য রান্না করবেন। তখন আয়োজকরা আবারো প্রধানমন্ত্রীকে কফি খেয়ে যেতে অনুরোধ করেন এবং বলেন, কফি খেলে নাতিদের জন্য রান্না করার এনার্জি আরও বাড়বে। তখন প্রধানমন্ত্রী আয়োজকদের সঙ্গে কফি পানের জন্য নির্দিষ্ট স্থানে যান। কিছুক্ষণ বসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘আপনারা কফি পান করেন, আমি যেতে চাইছি।‘ অনুষ্ঠানের আয়োজকরা তখন প্রধানমন্ত্রীকে বিদায় দেন।

এই আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের প্রধানমন্ত্রী হিসেবে তাঁর কাঁধে হাজারও কাজের দায়িত্ব। কিন্তু এত ব্যস্ততার মধ্যেও তিনি নাতি-নাতনিদের জন্য রান্না করেন। এতটাই মানবিক তিনি। মায়া পরিপূর্ণ হৃদয়ের কারণেই আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘মাদার অব হিউম্যানিটির’ খেতাব পেয়েছেন।

Ads
Ads