রিফাতের স্ত্রী মিন্নির বাড়িতে পুলিশ মোতায়েন!

  • ২৮-Jun-২০১৯ ১০:০৩ অপরাহ্ন
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

বরগুনায় দুর্বৃত্তদের হামলায় নিহত রিফাত শরীফের স্ত্রী ও তার পরিবারের সদস্যদের নিরাপত্তা নিশ্চিত করতে বৃহস্পতিবার সন্ধ্যা থেকে তাদের বাড়িতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

মিন্নির চাচা মো. আবু সালেহ জানান, রিফাত হত্যাকাণ্ডে জড়িতরা মিন্নির পরিবারকে নানাভাবে হুমকি দিয়ে আসছে। এ কারণে তাদের নিরাপত্তা নিশ্চিতের জন্য পুলিশের কাছে আবেদন করা হয়। আবেদনের পরিপ্রেক্ষিতে মিন্নিদের বাড়িতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

গত বুধবার স্ত্রী মিন্নিকে নিয়ে কলেজ থেকে ফেরার পথে মূল ফটকে নয়ন, রিফাত ফরাজীসহ আরও দুই যুবক রিফাতের ওপর হামলা চালান। এ সময় তারা ধারালো অস্ত্র দিয়ে রিফাতকে এলোপাতাড়ি কোপাতে থাকে। স্ত্রী মিন্নি শত চেষ্টা করেও হামলাকারীদের থামাতে পারেনি। পরে গুরুতর আহত রিফাত বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. কামাল হোসেন বলেন, ‘বৃহস্পতিবার সন্ধ্যা থেকে আজ (শুক্রবার) সকাল পর্যন্ত পুলিশের একটি টিম মিন্নি ও তার স্বজনদের নিরাপত্তার দায়িত্বে মোতায়েন ছিলেন। সকাল হওয়ার পর সেই টিমটি চলে যায় এবং আমিসহ তিন অস্ত্রধারী কনস্টেবল মিন্নি ও তার স্বজনদের নিরাপত্তায় এই বাড়িতে নিয়োজিত রয়েছি।’

Ads
Ads