পদ্মার ভাঙনের শিকার নড়িয়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স চিকিৎসা উপযোগি করে তোলা হবে : উপমন্ত্রী

  • ১৬-Apr-২০১৯ ০৭:৫২ অপরাহ্ন
Ads

:: মোঃ জামাল মল্লিক,শরীয়তপুর ব্যুরো ::

পানিসম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, পদ্মার ভাঙনের শিকার নড়িয়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স চিকিৎসা উপযোগি করে গড়ে তোলা তোলার জন্য যা যা করা দরকার আমাদের সরকারের পক্ষ থেকে তাই করা হবে। অচিরেই পঞ্চাশ শয্যা হাসপাতালের জন্য যে জনবল ও সামগ্রী প্রয়োজন তা দেওয়া হবে। আমাদের ন্যায্য পাওয়ানা থেকে একচুল পরিমাণও আমরা বঞ্চিত হতে চাইনা। 

মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে শরীয়তপুরের নড়িয়া মুলফৎগঞ্জ উপজেলা স্বস্থ্যকমপ্লেক্সে আয়োজিত জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপমন্ত্রী শামীম আরো বলেন, আমাদের প্রথম কাজ হচ্ছে নড়িয়াবাসীকে পদ্মার ভাঙনের হাত থেকে রক্ষা করা। এ ব্যাপারে আমরা সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এ ব্যাপারে সার্বক্ষনিক খোঁজখবর রাখছেন। পদ্মা নদীর ডানতীর রক্ষা প্রকল্পের কাজ গ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে।

উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুনীর আহম্মদ খানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুরের সিভিল সার্জন ডা. খলিলুর রহমান, নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়ন্তী রূপা রায়, নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুরুল হক আখন্দ, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার হাসান আলী রাড়ী, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, আওয়ামীলীগের উপকমিটির সহসম্পাদক হেমায়েত হোসেন,নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী প্রমূখ উপস্থিত ছিলেন।

এর আগে উপমন্ত্রী এনামুল হক শামীম পদ্মা নদীর ডান তীর রক্ষা প্রকল্পের কাজ ও নদী ভাঙন এলাকা পরিদর্শন করেন।

Ads
Ads