যত বাধা আসবে তত উদ্যমে নববর্ষ পালন হবে: নৌ প্রতিমন্ত্রী 

  • ১৪-Apr-২০১৯ ০৫:২৫ অপরাহ্ন
Ads

:: নিজস্ব প্রতিবেদক ::

প্রতিক্রিয়াশীল গোষ্ঠীর কোন অপচেষ্টা বাঙালির প্রাণের উৎসব নববর্ষ পালন বাধাগ্রস্ত করতে পারবে না বলে জানিয়েছেন সরকারের নৌ পরিবহন প্রতিমন্ত্রী ও অাওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী। তিনি বলেন, যত বাঁধা আসবে তত উদ্যমে নববর্ষ পালন হবে।

রোববার বাংলা নববর্ষের দিন ঋষিজ শিল্পী গোষ্ঠী আয়োজিত নববর্ষের অনুষ্ঠানের উদ্বোধন করে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এবারের নববর্ষের এ অনুষ্ঠানটি প্রয়াত প্রখ্যাত সুরকার ও সংগীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুল ও প্রখ্যাত আলোকচিত্রী আনোয়ার হোসেনকে উৎসর্গ করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিমন্ত্রী বলেন, সারা দেশের মানুষ বাংলা নববর্ষের আনন্দে মেতেছে। নানা প্রতিক্রিয়াশীল গোষ্ঠী নববর্ষের অনুষ্ঠানকে বাধাগ্রস্ত করার অপচেষ্টা চালালেও কোনো বাধাই বাঙালি জাতিকে নববর্ষের অনুষ্ঠান পালনে বাধা হতে পারেনি। যত বাধা আসবে তত উদ্যমে বাঙালি জাতি অনুষ্ঠান পালন করে য‌াবে।

 রাজধানীর শাহবাগের পুরনো শিশুপার্কের নারিকেল বিথি চত্বরে ঋষিজ শিল্পী গোষ্ঠীর আয়োজনে বর্ষবরণের এ অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির সভাপতি ফকির আলমগীর বলেন, গত ৩৬ বছর যাবত ঋষিজ শিল্পী গোষ্ঠী এ অনুষ্ঠানটি করে আসছে।

Ads
Ads