শনিবার ২ মার্চ ২০২৪ ১৮ ফাল্গুন ১৪৩০

শিরোনাম: বেইলি রোডের অগ্নিকাণ্ডে সংবাদকর্মীর মৃত্যু    স্মরণকালের শ্রেষ্ঠ দাবানলে জ্বলছে টেক্সাস    ছাত্রদলেরে নয়া কমিটি ঘোষণা    বেইলী রোডে অগ্নিকান্ডে নিহতদের মধ্যে যাদের পরিচয় পাওয়া গেছে     নতুন মন্ত্রিসভায় ডাক পেলেন যারা    বেইলি রোডের আগুনে দগ্ধদের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী    বেইলি রোডে আগুন: মৃতের সংখ্যা বেড়ে ৪৫ জন   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
ক্ষোভে ফুঁসছে হংকং, না খেলার ব্যাখ্যা দিলেন মেসি
ভোরের পাতা ডেক্স
প্রকাশ: মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৪, ৭:৫৯ পিএম | অনলাইন সংস্করণ

আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির আগমন উপলক্ষে ফুটবলীয় উন্মাদনায় জেগে উঠেছিল হংকং। বিশ্বকাপজয়ী এই তারকাকে একনজর দেখতে অধীর আগ্রহে অপেক্ষায় ছিলেন ফুটবলপ্রেমীরা। মোটা অঙ্কের অর্থ খরচ করেও শেষমেশ মেসির খেলা দেখতে পারেননি সমর্থকরা। হ্যামস্ট্রিংয়ের চোটে পড়ায় মাঠেই নামতে পারেনি আর্জেন্টাইন তারকা। এতে ভীষণ ক্ষুব্ধ হংকংয়ের দর্শকরা। পরিস্থিতি সামাল দিতে শেষমেশ মুখ খুললেন মেসি।

আজ মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) জনপ্রিয় ফুটবলভিত্তিক ওয়েবসাইট গোল ডটকমের প্রতিবেদন অনুযায়ী, জাপানের ক্লাব ভিসেল কোবের বিপক্ষে বুধবার একটি প্রীতি ম্যাচ খেলবে মেসির ইন্টার মিয়ামি। সে ম্যাচের আগে সংবাদ সম্মেলনে মেসি বলেছেন, ‘এটা সত্যি দুর্ভাগ্যজনক আমি হংকংয়ে খেলতে পারিনি। ফুটবলে দুর্ভাগ্যজনকভাবে এমনটা হয়ে থাকে। ম্যাচ এমন পরিস্থিতি তৈরি হয় যখন অনেক সময় খেলা সম্ভব হয় না। সৌদি আরবে প্রথম ম্যাচ খেলার সময় আমি পেশিতে অস্বস্তি অনুভব করি। যে কারণে মাঠ থেকে উঠে যাই।

তিনি আরও যোগ করেন, ‘হংকংয়ে আমরা খোলা মাঠে অনুশীলন করি। সেই সময় অনেক মানুষ আমাদের দেখতেও এসেছিল। এ ছাড়া শিশুদের নিয়েও একটা পর্ব ছিল। সত্যিই আমি খেলতে চেয়েছিলাম, কিন্তু আমার জয়েন্টে অস্বস্তি ছিল এবং খেলাটা আমার জন্য কষ্টকরই ছিল। দুর্ভাগ্যজনকভাবে ফুটবলে এমন ঘটনা যে কোনো সময়ই ঘটতে পারে। আমাদের চোট থাকতে পারে। আমার ক্ষেত্রে এমনটাই হয়েছে।’



উল্লেখ্য, হংকংয়ের নির্বাচিত একাদশের বিপক্ষে ম্যাচের আগে মেসিকে খেলানোর ইঙ্গিত দিয়েছিলেন মায়ামি কোচ টানা মার্টিনো। ম্যাচটি দেখতে হংকংয়ের ফুটবলপ্রেমীদের মধ্যে উৎসাহও ছিল ব্যাপক। এএফপি জানায়, এক হাজার হংকং ডলার (বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৪ হাজার টাকা) খরচ করে টিকিট কিনেছিলেন দর্শকেরা। ৩৮ হাজার ধারণক্ষমতার স্টেডিয়াম ছিল ভরা। কিন্তু যার খেলা দেখার জন্য তাদের উৎসাহ, সেই মেসিকে নামানোই হয়নি।


ভোরের  পাতা/এমআরআই

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]