মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ৫ চৈত্র ১৪৩০

শিরোনাম: দেশে ৩৪ লাখ শিশুর জীবনযাপন রাস্তায়: গবেষণা    জনপ্রিয় সংগীতশিল্পী খালিদ আর নেই    কারওয়ান বাজার আড়তের দুটি ভবনই ঈদের পরে ভেঙে ফেলা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী    পূর্ণাঙ্গ স্বাধীনভাবে গণমাধ্যম তাদের কাজ করবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী    ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী    শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি    অবশেষে পদত্যাগ করলেন জাবির প্রক্টর    
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
উদীয়মান ফুটবলার নাজমুলকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর আর্থিক সহায়তা
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি, ২০২৩, ৮:০৩ পিএম | অনলাইন সংস্করণ

ব্রাজিলের সাও পাওলো শহরের সালতো ক্লাবে তিন মাসের জন্য অনুশীলনের সুযোগ পেয়েছেন নাজমুল আখন্দ। কিন্তু সুযোগ পেলেও ব্রাজিলে যাওয়ার অর্থ সংগ্রহ করতে পারছিলেন না তিনি। তবে বিষয়টি জানতে পেরে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল এমপি তরুণ ও উদীয়মান ফুটবলার নাজমুল আখন্দকে ব্রাজিলে যাওয়ার জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দেন। তিনি আজ সচিবালয়ে ফুটবলার নাজমুলের হাতে ৩ লক্ষ টাকার চেক তুলে দিয়েছেন। 

চেকপ্রদানকালে নাজমুলের জন্য শুভকামনা জানিয়ে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, নাজমুলের বিষয়টি যখনই আমার দৃষ্টিগোচর হয়েছে তখনই আমি তাকে সহায়তার জন্য উদ্যোগ গ্রহণ করি। আমি নাজমুলের জন্য শুভকামনা রাখছি। সে ব্রাজিলে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবে। যা নিঃসন্দেহে গর্বের। আমি বিশ্বাস করি, নাজমুল সেখানে দেশের জন্য খেলবে। নিজেকে সমৃদ্ধ করবে। দেশের জন্য গৌরব বয়ে নিয়ে আসবে। তাকে সহযোগিতা   করতে পেরে আমার ভালো লাগছে। 

এ সময়ে ফুটবলার নাজমুল যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর প্রতি চিরকৃতজ্ঞ।  তিনি এতো স্বল্প সময়ের মধ্যে মাত্র দুই দিনের মধ্যে আমাকে ব্রাজিলে যাওয়ার ব্যবস্হা করে দিয়েছেন যা আমার জন্য অকল্পনীয় ছিলো। সবকিছু স্বপ্নের মতো মনে হচ্ছে।  আমার আম্মা সংবাদটি শুনে আনন্দে কেঁদেই চলেছেন। আমি মন্ত্রীকে অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। আমার স্বপ্ন পূরন হতে চলেছে। আমি দেশবাসীর দোয়া কামনা করছি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]