শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ বৈশাখ ১৪৩১

শিরোনাম: ভারতের লোকসভা নির্বাচনের ভোটগ্রহণ চলছে    ইরানে পাল্টা হামলা করল ইসরায়েল    ইরানের ওপর নতুন করে নিষেধাজ্ঞা দিল যুক্তরাজ্য-যুক্তরাষ্ট্র    স্বর্ণের দাম ফের বাড়ল    বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়ল, খোলা তেলে কমল    বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে: কাদের    উপজেলা নির্বাচন : এমপি-মন্ত্রীদের সন্তান ও আত্মীয়রা প্রার্থী হতে পারবেন না   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
কুড়িগ্রামে শিক্ষককে পেটানো আ.লীগ নেতার বিরুদ্ধে মামলা
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ২১ জানুয়ারি, ২০২৩, ৮:৪৫ পিএম | অনলাইন সংস্করণ

কুড়িগ্রামের রৌমারীতে নুরুন্নবী নামের এক প্রধান শিক্ষককে তুলে নিয়ে গিয়ে পেটানাের অভিযোগে আওয়ামী লীগ নেতা রােকনুজ্জামান রােকন,  ও অজ্ঞাতনামা আরও  ১০-১২জনের বিরুদ্ধে মামলা হয়েছে।  ওই আওয়ামী লীগ নেতা রৌমারী উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক পদে দায়িত্বে ছিলেন।

শনিবার (২১ জানুয়ারি) সন্ধায় এ তথ্য নিশ্চিত করছেন রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপ কুমার সরকার।

গত বৃহস্পতিবার বিকেলে রৌমারী সিজি জামান উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষকের কক্ষে এই ঘটনা ঘটেছে। পিটানাের এই দৃশ্য ধরা পড়ে সিসি টিভি ক্যামেরায়। পর উপস্থিত লােকজন আহতাবস্থায় ওই প্রধান শিক্ষককে উদ্ধার করে হাসপাতাল ভর্তি করেন। ওইদিন রাত ৮টার দিকে ওই প্রধান শিক্ষক বাদি হয়ে আওয়ামীলীগ নেতা রােকনুজ্জামানসহ দু’জনের নাম উল্লেখ করে রৌমারী থানায় একটি লিখিত অভিযাগ করেন। এঘটনায় শিক্ষক সমাজসহ  উপজেলায় জুড়ে বইছে সমালাচানার ঝড়।  

নির্যাতিত নুরুন্নবী উপজেলার ফুলকারচর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

নির্যাতিত প্রধান শিক্ষক নুরুন্নবী অভিযােগ করে বলেন, তাঁর সাথে বিদ্যালয়ের নিয়ােগ সংক্রান্ত বিষয়ে নিয়ে উপজেলা আওয়ামীলীগ নেতা রােকনুজ্জামান রােকন ও আসাদুল ইসলামের বিরােধ চলে আসছিল।

বৃহস্পতিবার বেলা ১২টার দিকে বিদ্যালয়ের অফিস সহকারী আব্দুর রশিদসহ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস যান তিনি। কাজ শেষে অফিসের দোতলা থেকে নেমে উপজেলা চত্বরে গেলে আওয়ামীলীগ নেতা রােকনুজ্জামান রােকন ও তাঁর সঙ্গীয় লােকজন জােরপূর্বক তাঁকে (প্রধান শিক্ষক) তুলে নিয়ে প্রথম পলি বাস কাউন্টারে আটকে রাখেন। এবং অকথ্য ভাষায় গালি গালাজ করে প্রাণ নাশের হুমকি দেন।



পরে মােটরসাইকেল করে ওই প্রধান শিক্ষককে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রৌমারী সিজি জামান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু হােরায়রার বিদ্যালয়ে অফিস কক্ষে নিয়ে যান। 

সেখান ওই আওয়ামীলীগের সাধারণ সম্পাদককে ঘটনা খুলে বলতে থাকেন। এসময় আওয়ামীলীগ নেতা রােকনুজ্জামান রােকন ক্ষিপ্ত হয়ে দু’হাত দিয়ে ওই প্রধান শিক্ষকের গালে এলােপাথারী চড় থাপ্পর ও কিল ঘুষি মারতে থাকেন। এক পর্যায় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চেয়ার থেকে উঠে ওই আওয়ামীলীগ নেতাকে থামান এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। 

রৌমারী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রৌমারী সিজি জামান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু হােরায়রা ঘটনার সত্যতা স্বীকার করেছেন।  রােকনুজ্জামান রােকন ওই প্রধান শিক্ষককে আমার অফিস কক্ষে নিয়ে আসেন। ওই প্রধান শিক্ষক কথা বলার সময় হঠাৎ তাঁকে (প্রধান শিক্ষক) চড়থাপ্পড়, কিল-ঘুষি মারতে থাকেন । তিনি বলেন, এটা মােটেও ঠিক করেননি রােকন। বড়  অন্যায় করেছেন। আমি বিযয়টি ডপজেলা আওয়ামী লীগের সভাপতিকে জানানো হয়েছে।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপ কুমার সরকার বলেন, রােকনুজ্জামান রােকন, তার সহযোগী আসাদুজ্জামানসহ অজ্ঞাতনামা আরও ১০-১২জনের বিরুদ্ধে মামলা হয়েছে। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]