রোববার ৩ মার্চ ২০২৪ ১৯ ফাল্গুন ১৪৩০

শিরোনাম: নিউজিল্যান্ডের বিপক্ষে ১৭২ রানে জয় পেয়েছে সফরকারী অস্ট্রেলিয়া    দেশের অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধে ডিসিদের সহয়তা চাইলেন স্বাস্থ্যসন্ত্রী    সরকার নির্ধারিত দামের চেয়েও ১ টাকা কমিয়ে তেল বিক্রি করছে এস আলম গ্রুপ    বিচ্ছেদের নেপথ্যের কাহিনী জানালেন জয়া    অনেক দুঃখ নিয়ে শিল্পী সমিতি থেকে বিদায় নিচ্ছি : ইলিয়াস কাঞ্চন    বেইলি রোডে আগুন লাগা গ্রিন কোজি কটেজে ছিলনা ব্যবহার সনদ    চলতি মাসে দেশে গ্রাহক পর্যায়ে জ্বালানি তেলের দাম কমবে : প্রতিমন্ত্রী নসরুল হামিদ   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
মেসিকে ভালোবাসায় অবাক ডি পলের বান্ধবী
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: রোববার, ১৫ জানুয়ারি, ২০২৩, ৫:৩০ পিএম | অনলাইন সংস্করণ

আর্জেন্টিনার ফুটবল তারকা রুদ্রিগো ডি পলের মেসি প্রেম নতুন কিছু নয়। জাতীয় দলের সতীর্থ হলেও ডি পলের কাছে মেসি গুরুতুল্য। এখনো নিজেকে মেসির ভক্ত বলে দাবি করেন এই মিডফিল্ডার।

এবার মেসি প্রেমের অনন্য এক নজির দেখালেন বিশ্বকাপজয়ী এই তারকা।  
দীর্ঘ ৩৬ বছর পর আর্জেন্টিনা বিশ্বকাপ জেতায় স্বভাবিকভাবেই উল্লাসের মাত্রা ছাড়িয়ে গিয়েছিলো সবকিছু। এই উল্লাসে শামিল হয়েছিলেন বিশ্বজয়ী দলের সদস্যরাও। আর্জেন্টিনায় ফিরেও পার্টিতে নেচে-গেয়ে উদযাপন করেন তারা।



পার্টিতে সকল খেলোয়াড়ই কমবেশি ড্রিংক করেছিলেন। তবে একটু বেশি পান করে ফেলেছিলেন দলের তারকা ডি পল। তার প্রভাব দেখা যায় বাড়ি ফিরলে। আর এখানেই আরেকবার ফুটে ওঠে মেসির প্রতি ডি পলের শ্রদ্ধা ও ভালোবাসা।

পার্টিতে সারারাত কাটানোর পর ভোরের দিকে বাসায় যান ডি পল।  আর্জেন্টাইন খেলোয়াড়ের অবস্থা তখন বেশ খারাপ ছিলো। ওই অবস্থায় তাকে সামলানোর জন্য এগিয়ে আসেন বান্ধবী টিনি স্টোসেল। তখনো থামেনি ডি পলের উদযাপন!

এক পর্যায়ে ডি পলকে বেশ সেবা শুশ্রুষা করে সুস্থ করে তোলার চেষ্টা করেন তার বান্ধবী। ডি পলকে শান্ত করার জন্য বান্ধবী বললেন যে তিনি তাকে (ডি পল) কতোটা ভালোবাসেন। জবাবে ডি পল উত্তর দেন, 'আমিও তোমাকে ভালোবাসি মেসি।'

তৎক্ষণাত কিছু বুঝে উঠতে পারেননি পলের বান্ধবী। পরে বুঝতে পেরেছিলেন যে, ডি পলের জীবনে মেসি কতোটা ওতপ্রোতভাবে জড়িয়ে আছেন। এই ঘটনায় যেমন হাস্যকর পরিস্থিতি সৃষ্টি করেছে, তেমনি প্রশংসায় ভাসছেন আর্জেন্টাইন এই মিডফিল্ডার।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]